রাষ্ট্রপতি পুলিশ পদক পেলেন চাঁদপুর পুলিশ সুপার সাইফুল ইসলাম

অনন্য সাধারণ পেশাদারিত্ব প্রদর্শনের জন্য তৃতীয় বারের মতো রাষ্ট্রীয় পুলিশ পদক পেলেন চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম।

২০২৩ সালে ভোলা ও চাঁদপুর জেলায়  সৃজনশীল কর্মকাণ্ডের মাধ্যমে পুলিশ বিভাগের কার্যক্রমে গতিশীলতা আনা, দক্ষতা বৃদ্ধি, উন্নয়ন ও আধুনিকায়নে বিভিন্ন শাখায় দৃশ্যমান অবদান, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদ্ঘাটন, অপরাধীকে আইনের আওতায় আনা, গণমূখী পুলিশী সেবা নিশ্চিত করাসহ পুলিশের বিভিন্ন ইউনিটের দায়িত্বে থেকে দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে পুলিশ বাহিনীর ভাবমূর্তি উজ্জ্বল করায় ‘রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম-সেবা)’ পদকে ভূষিত হয়েছেন চাঁদপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম।

পুলিশ সপ্তাহ-২০২৪ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম’কে তৃতীয় বারের মতো গৌরবময় রাষ্ট্রীয় পুলিশ পদক ‘পিপিএম-সেবা’ প্রদান করা হয়।

চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম পুলিশ বিভাগে গুরুত্বপূর্ন কাজের স্বীকৃতিস্বরুপ ইতিপুর্বে ২০১২ সালে ‘পিপিএম-সেবা’ এবং ২০১৯ সালে সর্বোচ্চ রাস্ট্রীয় পুলিশ পদক ‘বিপিএম’ লাভ করেন।

Loading

শেয়ার করুন: