রোটারি গভর্নরের ফরিদগঞ্জ রোটারি ক্লাবে পরিদর্শন 

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ:
ফরিদগঞ্জ রোটারি ক্লাব ভিজিট পরিদর্শন করেছেন রোটারি জেলা গর্ভনর(৩২৮২) রোটা: ইঞ্জি: মতিউর রহমান। শনিবার (৭  অক্টোবর) সকালে পরিদর্শন উপলক্ষে গাছের চারা রোপন ও ফলজ গাছের চারা বিতরণ করেন। পরে ফরিদগঞ্জ রোটারি ক্লাবের এসেমম্বলিতে তিনি যোগদান করেন।
ফরিদগঞ্জ রোটারি ক্লাবের প্রেসিডেন্ট কামরুল হাসান সউদের সভাপতিত্বে ও সেক্রেটারি অ্যাড, মাহবুব আলমের পরিচালনায় এসময় উপস্হিত ছিলেন ফাস্ট লেডি রোটা: সামিনা ইসলাম, ফরিদগঞ্জ  রোটারি ক্লাবের উপদেষ্টা রোটা: সাবেক এসিসটেন্ট গর্ভনর পিপি অ্যাড. সাইয়েদুল ইসলাম , এসিসটেন্ট গর্ভনর শায়েদুল হক মোর্শেদ, রোটা: পিপি ও ক্লাব ট্রেইনার তমাল ঘোষ, রোটা: পিপি জাকির হোসেন, রোটা: পিটি খোরশেদ আলম কাঞ্চন রোটা:পিপি নাছির উদ্দিন, রোটা: পিপি মুছা মিয়া. রোটা: মহসীন পাঠান উপস্থিত ছিলেন।
অতিথি পর্বে উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, ভাইসচেয়ারম্যান জি এস তছলিম, বঙ্গবন্ধু সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নেপাল দেবনাথ, পল্লীবিদ্যুতের ডিজিএম প্রকৌ. কামাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ফরিদগঞ্জ রোটারি ক্লাবের সকল পর্যায়ের সদস্যরা উপস্থিত ছিলেন।
ক্লাব পরিদর্শনকালে রোটারি গর্ভনর রোটা: ইঞ্জি: মতিউর রহমান বলেন,  আত্ম মানবতার সেবার জন্য রোটারি প্রতিষ্ঠা। মানুষের পাশে দাড়ানোর মতো ভাল কাজ আর নেই। আমরা যারা রোটারি করি তারা প্রতিবছর ভিমন নিয়ে মাঠে নামি। প্রতিটি ভিশনই মানুষের জন্য। এবছর আমরা ৭টি লক্ষ্য নিয়ে মাঠে কাজ করছি। আমার নিয়ন্ত্রণে থাকা প্রতিটি ক্লাব ভিজিট করছি। আমার প্রথম লক্ষ্য অন্তত দুইশত গৃহহীণ মানুষকে টেকসই ঘর করে দেয়া। সেই লক্ষ্যে আমরা অনেকখানি এগিয়ে গেছি। ফরিদগঞ্জ রোটারি ক্লাবও আমাদের কথা দিয়েছে তারা একটি ঘরে করে দিবে ফরিদগঞ্জে। এছাড়া আরো অনেক কাজ রয়েছে, যেগুলো করলে মানুষের উপকার হবে। আজ আমরা বৃক্ষ রোপন ও হস্তান্তরের মাধ্যমে জলবায়ু পরিবর্তন রোধে কাজ করলাম।

Loading

শেয়ার করুন: