রোটারী ক্লাব অব চাঁদপুর হিলসা সিটির গভর্নর অফিশিয়াল ভিজিট সম্পন্ন

 

নিজস্ব প্রতিবেদক ॥

রোটারী ক্লাব অফ চাঁদপুর হিলসা সিটির গভর্নর অফিশিয়াল ক্লাব ভিজিট অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ৮ অক্টোবর রাতে রেড চিলি চাইনিজ রেস্টুরেন্টে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক্ট গভর্নর ২০২৩-২৪ রোটারিয়ান ইঞ্জিঃ মোঃ মতিউর রহমান (এমপিএইচএফ বিএমডি)। প্রধান অতিথি প্রথমেই রোটার‌্যাক্টদের মাধ্যমে গরীব দুঃখী মানুষের মাঝে ডেঙ্গু প্রতিরোধে মশারি এবং অসহায় পঙ্গু মানুষের জন্য হুইল চেয়ার ও অসচ্ছল মহিলাদের সেলাই মেশিন বিতরণ করেন।

এসময় তিনি বলেন, আগামীতে অসহায়, সুবিধা বঞ্চিত প্রায় ৩ থেকে সাড়ে ৩শ’ মানুষের জন্য একটি করে ঘর নির্মাণ করে দেয়ার প্রজেক্ট হাতে নিয়েছি। আশা করব চাঁদপুরের হিলসা সিটিসহ প্রত্যেক ক্লাব এই প্রজেক্ট হাতে নেবেন। আত্ম মানবতার সেবায় একটি স্থায়ী কাজ হিসেবে এই বছরেই এটি সম্পাদন করব। তাছাড়া আমাদের হাতে রয়েছে ক্যান্সারের ভ্যাকসিন, স্যানিটেশন কার্যক্রম, শিক্ষা উপকরণসহ বই কার্যক্রমসহ পরিবেশ ও জলবায়ু নিয়ে প্রজেক্ট।

এসময় বক্তারা বলেন, রোটারি ক্লাব এমন একটা সংগঠন যেখানে কেউ কিছু নিতে আসে না, শুধু দিতে আসে। আমরা সমাজের অসহায় মানুষের জন্য কিছু করে যেতে চাই। সদকায়ে জারিয়া হিসেবে কিছু নেকি পেতে চাই।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ফাস্ট লেডি রোটারিয়ান সামিনা ইসলাম (এমপিএইচএফ এমডি), চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ও এসিস্ট্যান্ট গভর্নর ডাঃ মাহবুবুর রহমান, সি.পি রোটারিয়ান রহিমা বেগম, রোটারিয়ান পি.পি মফিজ উদ্দিন সরকার (পি.এইচ.এফ), ক্লাব প্রেসিডেন্ট এডঃ রাকিবুল হাসান রুমন, সেক্রেটারি এসএম মোরশেদ সেলিম, প্রেসিডেন্ট ইলেক্ট তাজুল ইসলাম, রোটারী ফাউন্ডেশন চেয়ার মাহমুদা খানম, ইলিয়াস মজুমদার প্রমুখ।

উপস্থিত ছিলেন, মোহাম্মদ আসিফুল ইসলাম (আই.পি.পি), এডভোকেট কাজী মোঃ খাইরুল হাসান ঝুমন, মোঃ লুৎফুল কবির, আলী আহমেদ ভূঁইয়া মাসুম, মোহাম্মদ রাকিবুল হাসান, আওলাদ হোসাইন প্রধানীয়া, মোহাম্মদ অহিদুর রহমান খান উৎপল, মোঃ সাখাওয়াত হোসাইন ভূঁইয়া, মোহাম্মদ ইলিয়াস মজুমদার, ইঞ্জিনিয়ার মোঃ জাহিদ হোসাইন খান, এডভোকেট মোঃ সাইফুল ইসলাম পাটোয়ারী, মোঃ আসাদুজ্জামান শাহরিয়ার, সমীর পোদ্দার, হজরত বেপারী প্রমুখ।

Loading

শেয়ার করুন: