ল্যাব কেয়ার ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন

স্টাফ রিপোর্টার:

ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান বলেছেন, ব্যক্তিগত পর্যায়ে প্রতিষ্ঠিত হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার মানুষের সেবার উদ্দেশ্যে চালানো উচিত। শুধুমাত্র নিজেদের আখের গোছাতে, ব্যক্তিগত লাভের উদ্দেশ্যে মানুষকে হয়রানি না করে সেবার উদ্দেশ্যে নিয়ে প্রতিষ্ঠান চালানো উচিত। মানুষ বিলাসিতা করার জন্য ডায়াগনস্টিক সেন্টারে আসে না। মানুষ নিরুপায় হয়ে ডায়াগনস্টিক সেন্টারে আসে। আমাদের প্রত্যাশা থাকবে এখানে এসে মানুষ যেন সর্বোচ্চ সেবাটুকু পায়।

তিনি শুক্রবার শহরের মিশন রোড মোড়ে ল্যাব কেয়ার ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, সুষ্ঠুভাবে ডায়াগনস্টিক সেন্টার পরিচালনা করলে মুনাফার পাশাপাশি মানুষের দোয়া ও পাওয়া যায়। তবে আমাদের কাছে তথ্য রয়েছে অনেক ডায়াগনস্টিক সেন্টারে মানুষকে সঠিক সেবা না দিয়ে নিজেদের আখের গোছাতে মরিয়া হয়ে যায়। এই কারণে অনেক মানুষ বিদেশে চলে যায় স্বাস্থ্য সেবা পেতে। আশাকরি এখানে রোগীরা এসে মানসম্মত সেবা পাবেন।

প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক জাবেদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডা. মো. সাইফুল ইসলাম। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের পরিচালক মো. দিদারুল ইসলাম, মো. আরিফ হোসেন, আব্দুল কাইয়ুম, মো. দেলোয়ার হোসেন, জাকারিয়া, ফয়েজ ও অরুপ।

Loading

শেয়ার করুন: