শিক্ষামন্ত্রী ২দিনের সফরে আজ চাঁদপুর আসছেন

 

 

নিজস্ব প্রতিবেদক ॥

২দিনের সফরে আজ শুক্রবার শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপি চাঁদপুরে আসছেন। মন্ত্রীর একান্ত সচিব আবু আলী মো: সাজ্জাদ হোসেন স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে এ তথ্য জানা যায়।

সফরসূচীর মধ্যে রয়েছে : আজ শুক্রবার বিকাল ৪টায় চাঁদপুর শহরের ওয়্যারলেছ এলাকায় সমবায় সমিতির (বি আর ডিবি) প্রাঙ্গনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে ১৩নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের বর্ধিত সভায় অংশগ্রহণ ।

বিকাল সাড়ে ৪টায় ডায়াবেটিস হাসপাতাল সংলগ্ন ফেমাস স্পেশালাইজড হসপিটাল এন্ড ট্রমা সেন্টারের শুভ উদ্বোধন করবেন । ৫ টায় চাঁদপুর প্রেসক্লাবে দৈনিক একাত্তর কন্ঠ পত্রিকা ও একাত্তর ফাউন্ডেশন ইউ.এস.এরার যৌথ উদ্যোগে গৃহহীনদের প্রতি মাসে একটি করে ঘর করে দেয়া, স্থানীয় বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিকদের সম্মাননা প্রদান, অসহায় দরিদ্রদের কর্মসংস্থানের লক্ষ্যে সেলাই মেশিন বিতরণ এবং দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করবেন।

সন্ধ্যা সাড়ে ৭টায় জেলা শিল্পকলা একাডেমি কর্তৃক আয়োজিত গুণী শিল্পীদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন ।

২৯জলাই (শনিবার) ১০টায় চাঁদপুর সদর উপজেলা অডিটরিয়ামে জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বেলা ১১টায় চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট হতে সাংবাদিকদের মাঝে কল্যাণ অনুদান ও আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন। দুপুর ১২টায় প্রেসক্লাবের অর্ধবার্ষিক সাধারণ সভায় অংশগ্রহণ করবেন।

সাড়ে ১২টায় পুরান বাজার ডিগ্রী কলেজ, ১টায় চাঁদপুর সরকারি কলেজ এবং দেড়টায় চাঁদপুর সরকারি মহিলা কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠানে যোগদান করবেন।

বিকেল সাড়ে ৩টায় মন্ত্রীর জে এম সেনগুপ্ত নিজ বাসভবনে চাঁদপুর জেলা কিডার গার্টেন স্কুলের এসোসিয়েশনের সাথে মতবিনিময় শেষে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন ।

Loading

শেয়ার করুন: