শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকলে মিলে নৌকার জন্য কাজ করতে হবে :  মায়া 

 

নিজস্ব প্রতিবেদক:

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ও চাঁদপুর -২ আসেন আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন,নৌকা স্বাধীনতার প্রতিক। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকলে মিলে নৌকার জন্য কাজ করতে হবে এবং বিজয়ী করতে হবে। ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে। মতলব উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের ঘাঁটি । নেতা কর্মীরা ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইতে হবে।ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি বাড়াতে হবে।

বুধবার (৩র জানুয়ারী) দুপুরে মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নের ৬৪ নং বাহেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ও বিকেলে এখলাছপুর ইউনিয়নের চরকাশিম উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মাঠে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, এই চর ছিল শান্তি প্রিয় এলাকা, দরজা খোলা রেখে মানুষ গুমাতে পাড়তো, এখন দরজা বন্ধ করে শান্তিতে থাকা যায় না। কিছু লোক আপনাদের বলেছে আপনাদের জমি সরকার নিয়ে যাবে এটা মিথ্যা। আপনারা যেটা চাইবেন সেটাই হবে। খাজনা দিয়ে যার যার সম্পত্তি আপনারা বুঝে নিবেন।

তিনি আরো বলেন, এই চর নিয়ে বিরোধ ছিল। এ এলাকার ধান শরীয়তপুরের লোকজন জোর করে কেটে নিয়ে যেতো। প্রতিবাদ করতে গিয়ে ৩ জন কৃষক মারা গেছে। পরে কৃষি মন্ত্রী আবদুর রাজ্জাক ও শরীয়তপুরের রাজনৈতিক নেতাকর্মী ও প্রশাসনকে নিয়ে সীমানা নির্ধারণ করে চিরবন্ধবস্ত করেছি। আজ যার যার মতে সে সে বসবাস করছে, শান্তি বিরাজ করছে। আমি ক্ষমতায় থাকা অবস্থায় এই চরে হাই স্কুল, প্রাইমারী স্কুল, কমিউনিটি ক্লিনিক, রাস্তা-ঘাটসহ অনেক উন্নয়ন করেছি। আপনারা শান্তি ও উন্নয়ন চাইলে ৭ জানুয়ারী নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

বোরচরে প্রবীন আওয়ামীলীগ নেতা সেলিম বাদশার সভাপতিত্ত্বে ও যুবলীগ নেতা আব্দুল খালেকের পরিচালনায় আরো বক্তব্য দেন- এফবিসিসিআই এর সহ-সভাপতি ও আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপকমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি, এফবিসিসিআই এর সদস্য মোতালেব, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মুক্তার, ফরাজিকান্দি ইউপির সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, এখলাছপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেহান নেতা, ইউপির সাবেক চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন মুরাদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক এমএ হাসান লিটন, এখলাছপুর ইউপির চেয়ারম্যান মফিজুল ইসলাম ঢালী মুন্না, চরকাশিম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সিদ্দিক বকাউল, আওয়ামীলীগ নেতা হারিছ বেপারি, মিন্নত আলী বেপারি ও জসীম উদ্দিন।

এর আগে বাহের চরে আওয়ামীলীগ নেতা আবু সালেহ খোকন বেপারির সভাপতিত্ত্বে উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মিনহাজ উদ্দিন খানের পরিচালনায় আরো বক্তব্য দেন- জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মুক্তার, এখলাছপুর ইউপির সাবেক চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন মুরাদ, আওয়মীলীগ নেতা নাছির প্রধান, রহিম বেপারি, সাবেক ইউপি সদস্য হুমায়ুন কবির।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য রাধেশ্যাম শাহা চান্দু,আওয়ামীলীগ নেতা বোরহান চৌধুরী, হাবিবুর রহমান হাফিজ তফাদার, জাহাঙ্গীর চৌধুরী, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বদিউল আলম তফাদার, বিমান বন্দর থানা যুবলীগের সদস্য আল-আমীন প্রধান, যুবলীগ নেতা হ্রদয় চৌধুরীসহ আওয়ামী অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

Loading

শেয়ার করুন: