শেখ হাসিনা মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য আল্লাহর রহমত হিসেবে কাজ করছেন: খোরশেদ আলম মান্নান

 

কচুয়া প্রতিনিধি ॥

বিশিষ্ট শিল্পপতি, শিক্ষানুরাগী ও মনোহরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম মান্নান বলেছেন, যারা এদেশের স্বাধীনতাকে মেনে নিতে পারেনি, তারা চেয়েছিল বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার মধ্য দিয়ে স্বাধীনতাকে ভুলুন্ঠিত করতে। মুছে ফেলতে চেয়েছে মুক্তিযুদ্ধের চেতনা, নিচ্ছিন্ন করতে চেয়েছে আওয়ামীলীগকে। কিন্তু জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে তাদের সে অপচেষ্ঠা ব্যর্থ হয়। তাঁর নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের মধ্যে মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে পরিচিত। শেখ হাসিনা মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য আল্লাহর রহমত হিসেবে কাজ করছেন। আজ এ শোকের দিনে শোককে শক্তিতে রূপান্তরিত করে শেখ হাসিনার সাহসী নেতৃত্বের প্রতি সমর্থন জানিয়ে দেশকে এগিয়ে নেয়ার শপথ নিতে হবে।

তিনি জাতীয় শোক দিবসে কচুয়া উপজেলার মনোহরপুর উচ্চ বিদ্যালয় কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল খায়েরের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক আবুল হাছানাত ও ফারুক হোসেনের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন-ইউপি চেয়ারম্যান ও কড়ইয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস ছালাম সওদাগর। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক আমির হোসেন, জেসমিন আক্তার, সাংবাদিক আবুল হোসেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য ডা. এনামুল হক মিন্টু, উপজেলা যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ফারহানা পারভীন, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন সিকদার, প্রাক্তন ছাত্র রেজাউল করিম বোরহান ও শিক্ষার্থী আয়েশা আক্তার।

Loading

শেয়ার করুন: