সকলকে  ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কাকে জয়ী করতে হবে: শিক্ষামন্ত্রী 

মাসুদ রানা :
শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি বলেছেন,  শেখ হাসিনা সরকার বারবার দরকার এবং তাকে আবারও এদেশের প্রধানমন্ত্রী হিসাবে পেতে হবে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রতিটি নির্বাচনী এলাকায়  ঐক্যবদ্ধ হয়ে  কাজ করতে হবে। চাঁদপুর -৩ আসন নির্বাচনী এলাকায় সকল প্রতিশ্রুতির কাজ করতে পেরেছি।
 ১৫ জুলাই ৪ টায়  চাঁদপুর পৌর পাঠাগারে  চাঁদপুর পৌর ৬ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের বর্ধিত সভায় ভার্চ্যুয়ালে যুক্ত হয়ে  প্রধান অতিথির বক্তব্য  তিনি এসব কথা বলেন।
মন্ত্রী আরও বলেন, যে সমস্ত কাজ বাকি আছে সেগুলোকে বাস্তবায়ন করার জন্য জনগণ আবারও  আমাদেরকে সুযোগ দিবে। তাই  সকলকে  ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কাকে জয়ী করতে হবে।  আওয়ামী লীগ জয়ী হলে দেশের মানুষের স্বপ্ন বাস্তবায়িত হয়। বঙ্গবন্ধুর নেতৃত্বে  আমরা ভাষার অধিকার, স্বাধীনতা, গণতন্ত্র , উন্নয়ন পেয়েছি। তার  কন্যার নেতৃত্বে আজকের  স্বপ্ন দেখতে শিখেছি । দেশের জনগণ সেই স্বপ্ন বাস্তবায়নের পুন: সুযোগ দিবে। কাজেই আমি আশা করব এই ভোট দিতে সবার মাধ্যমে আগামী কর্মকাণ্ডগুলো আরো সুন্দর এবং জোরালো হবে।
 আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন,  চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এডঃ জিল্লুর রহমান জুয়েল,জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ আলী মাঝি, ইকবাল হোসেন বাবু পাটওয়ারী, সদস্য আব্দুল গনি গাজী।
ওয়ার্ড যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি স্বপন দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মানিক দাসের সঞ্চালনায় উপস্থিত ছিলেন,  ৬ নং ওয়ার্ড কাউন্সিলর সোহেল রানা, পৌর যুবলীগের আহ্বায়ক মোঃ মালেক শেখ, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ শফিকুল ইসলাম প্রমুখ।

Loading

শেয়ার করুন: