সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর  গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক:
 চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী ব্যাপক গণসংযোগ করছেন।  মঙ্গলবার বিকেলে চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের কাজির বাজার, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে কুশল বিনিময় করেছেন চেয়ারম্যান প্রর্থী আইয়ুব আলী বেপারী।
বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদ হলরুমে এক মতবিনিময় সভায় অংশ গ্রহণ করেন এবং নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমি পারিবারিকভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে লালন করা একটি পরিবারে আমার জন্ম। সেই ধারাবাহিকতায় ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আর্দশকে লালন করে থেকে ছাত্রলীগের রাজনীতি দিয়ে শুরু করে আজো এ দলের রাজনীতি করে আসছি। রাজনৈতিক জীবনে আপনাদের সুখ দুঃখে আপনদের পাশে ছিলাম। আমি আপনাদের  তৃণমূল পর্যায়ের নেতাকর্মী এবং সদর উপজেলার সাধারণ জনগণের পাশে থাকার জন্য চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার অনুরোধ জানিয়েছেন বলে আমি চাঁদপুর সদর উপজেলা পরিষদের আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি।
তিনি আরও বলেন, আমি কথা দিচ্ছি, চাঁদপুর সদর উপজেলার প্রতিটি নেতা কর্মী কে সাথে নিয়ে চাঁদপুর উপজেলা পরিষদ কে বাংলাদেশের মধ্যে একটি  মডেল পরিষদ করে উপজেলা বাসির সেবা করতে আমার সর্বাত্মক চেষ্টা থাকবে এবং আমি দলের সন্মান অক্ষুণ্ণ রাখবো ইনশাআল্লাহ।
এসময় জনসংযোগে উপস্থিত ছিলেন, বিষ্ণুপুর ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ নাসির উদ্দীন খান শামিম, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ঢালী, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি, রাহিমা বেগম, সাধারন সম্পাদক তাসলিমা বেগম, ইউনিয়ন যুব মহিলা লীগের সভাপতি, কুলছুমা বেগম, মেম্বার ও যুবলীগ নেতা মোঃ কাজল জমুদ্দার, সদর উপজেলা যুবলীগের সদস্য জাহাঙ্গীর কবির কিশোর, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ জহিরুল ইসলাম মিয়াজী, সোহেল খান, ইউনিয়ন যুবলীগের সদস্য ও ৫-নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম সোহেল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ বিল্লাল হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক, তাজুল ইসলাম কাজী, যুগ্ম আহবায়ক মোঃ রিয়াদ বেপারী, রবিউল ইসলাম রানা গাজী, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ সোহাগ আখন্দ, যুগ্ম আহবায়ক মোঃ মানিক প্রধানীয়া, যুগ্ম আহবায়ক সুজন গাজী, সুমন সরকারসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গঁ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: