সময় পরিবর্তন হয়েছে, ভালো কাজ করতে হবে: জেলা প্রশাসক

 

হাজীগঞ্জ প্রতিবেদক:

 

চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান বলেছেন, সময় পরিবর্তন হয়েছে, ভালো কাজ করতে হবে, যেনো মানুষ মনে রাখে।সোমবার (২২ মে) দুপরে তিনি হাজীগঞ্জ উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময়, বিকেলে উপজেলার গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদ ভবন, ইউনিয়ন ভূমি অফিস ও দেশগাঁও ডিগ্রি কলেজ পরিদর্শন শেষে মতবিনিময়সভায় এসব কথা বলেন।

জেলা প্রশাসক বলেন, আমি চাঁদপুরের ২১তম জেলা প্রশাসক, আমার আগে আরো অনেকেই ছিলো, সবাইকেতো আর সবাই মনে রাখে নাই। যারা ভালো কাজ করেছে তাদেরকে মানুষ স্মরণ করে। তেমনি হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হাজীগঞ্জে ২৮তম উপজেলা নির্বাহী কর্মকর্তা, উনি যদি ভালো কাজ করে মানুষ তাকে স্মরণ রাখবে, তার কথা বলবে।

তিনি দেশগাঁও ডিগ্রি কলেজ পরিদর্শনকালে শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, শিক্ষক হিসেবে আপনার কঠিন কাজটি করছেন। তরুণ প্রজন্মকে শিক্ষা প্রদান করছেন। শিক্ষাটা এমনভাবে প্রদান করবেন। যেনো মফস্বলের একজন শিক্ষার্থী মেডিকেল বা ঢাকা বিশ^বিদ্যালয়ে পড়ার সুযোগ পায়। এখন প্রশ্ন করতে পারেন, স্যার, আমাদের মফস্বলের কলেজ। কিভাবে সম্ভব! তিনি বলেন, ভালো করে পড়ালে সবই সম্ভব। এতে শিক্ষার্থীরা আপনাদের কথা মনে রাখবে।

জেলা প্রশাসক কামরুল হাসান গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদ ভবনের বিষয়ে দ্রুত পদক্ষেপ নিতে স্থানীয় প্রশাসনকে নির্দেশনা প্রদান করেন। এ সময় ইউপি চেয়ারম্যান গিয়াসউদ্দিন বাচ্চু ভবনের জায়গা নিয়ে সমস্যা সমাধান হয়েছে মর্মে জেলাপ্রশাসককে অবহিত করেন।

পরিদর্শনকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রাশেদুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার নিগার সুলতানা উপস্থিত ছিলেন।

হাজীগঞ্জের গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেছেন, জেলা প্রশাসক কামরুল হাসান। সোমবার (২২মে) বিকালে তিনি পরিষদে গেলে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান, ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন বাচ্চু। এ সময় তিনি পরিষদের সদস্যদের সাথে মতবিনিময় করেন এবং তাদেরকে গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা দেন।

পরিষদের সদস্যদের মধ্যে ইউপি সদস্য মো. নুর মোহাম্মদ, মো. মনির হোসেন, মো. শাহআলম, মো. আক্তার হোসেন,

আমির হোসেন, মো. ফরিদ হোসাইন, মো. আব্দুল আজিজ, মুনছুর আহম্মদ, মলিনা রানী আইচ, ছকিনা বেগম, খুশিদা বেগম ও সচিব মো. দিদারুল আলম উপস্থিত ছিলেন।

দেশগাঁও ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শনে আসলে জেলা প্রশাসক কামরুল হাসানকে ফুলেল শুভেচ্ছা জানান, ইউনিয়ন ভূমি কর্মকর্তা মো. এসকান্দার মির্জা। এ সময় তিনি সংশ্লিষ্টদের দিক-নির্দেশনা প্রদান করেন। এরপর তিনি দেশগাঁও ডিগ্রি কলেজ পরিদর্শন করেন। এসময় তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান, অধ্যক্ষ মো. আজহারুল কবিরসহ কলেজের অন্যান্য শিক্ষক।

 

Loading

শেয়ার করুন: