সমাজের ভালো কাজের সঙ্গে সারাজীবন থাকতে চাই : অ্যাড. আব্বাস উদ্দিন 

কেএম নজরুল ইসলাম, ফরিদগঞ্জ :
পুনঃনির্মাণের পর ফরিদগঞ্জের উত্তর সাহেবগঞ্জ বাইতুল আমান জামে মসজিদের উদ্বোধন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
৮ মার্চ শুক্রবার দুপুরে ঢাকা ট্যাক্সেস বার এসোসিয়েশনের সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্বাস উদ্দিন নতুন অবকাঠামোয় নির্মিত নান্দনিক এই মসজিদের উদ্বোধন করেন। এসময় তিনি সেখানে জুমার নামাজ আদায় করেন।
মসজিদ উদ্বোধনের উদ্বোধক ও প্রধান অতিথি অ্যাডভোকেট আব্বাস উদ্দিন এসময় তাঁর বক্তব্যে বলেন, মসজিদ আল্লাহর ঘর। আমরা শুধু এর অছিলা মাত্র। পৃথিবীর সর্বত্রই সুন্দর সুন্দর নকশায় মসজিদ নির্মিত হচ্ছে। আমার এলাকার এই মসজিদটিকে নান্দনিক নকশায় গড়ে তোলার জন্য আমার চেষ্টা ছিল, আল্লাহ আমাকে সেটা করার তৌফিক দিয়েছেন। এখন মসজিদ সুন্দর হলো। মসজিদে মুসল্লির আগমন ঘটতে হবে। এই মসজিদ ঘিরে এলাকার পরিবেশ সুন্দর হবে বলে আশাবাদী।
তিনি আরও বলেন, আমরা যেন নিজেদেরকে সত্যিকারের মুসলমান হিসেবে পরিচয় দিতে পারি সেভাবে কর্মকাণ্ড করব। আমাদের দ্বারা যেন কোনো মানুষ ক্ষতিগ্রস্ত না হয়। আমরা যে যেই সেক্টরে আছি সেই সেক্টরকে যেন সঠিকভাবে পরিচালিত করতে পারি। সবসময় আল্লাহর ভয় মনে রাখতে হবে। আল্লাহ আমাদের সবকিছু দেখছেন। এই মসজিদের অছিলায় আমরা যেন নিজেকে সুসংগঠিত করতে পারি এবং সবাই যেন মুসজিদমুখী হই। সুন্দর পরিবেশের মসজিদে নামাজ পড়েও শান্তি পাওয়া যায়। আল্লাহ যেন আমাদের ইবাদতকে কবুল করে নেয়। আমরা যেন সবসময় সমাজের ভালো কাজের সঙ্গে থাকতে পারি।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ১৬নং রূপসা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং মসজিদ কমিটির সভাপতি মোঃ ইস্কান্দার, বিশিষ্ট শিক্ষাবিদ আলহাজ্ব মোঃ মুকবুল আহমেদ বিএসসি, অ্যাডভোকেট রেজাউল করিম, মোঃ রুবেল, ফরিদগঞ্জ পৌর বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ও ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফরহাদ প্রমুখ।
উল্লেখ্য, কয়েক মাস পূর্বে অ্যাডভোকেট আব্বাস উদ্দিন মসজিদ পুনঃনির্মাণ কাজের জন্য কমিটির হাতে ৫ লাখ টাকা প্রদান করেছিলেন।

Loading

শেয়ার করুন: