স্ত্রীর চিকিৎসা করাতে না পেরে বৃদ্ধের আত্মহত্যা

 

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরের ফরিদগঞ্জে ঋণ পরিশোধে ব্যর্থ হয়ে এবং ক্যানসারে আক্রান্ত স্ত্রীর চিকিৎসা করাতে না পেরে আবদুল মালেক মজুমদার (৬০) নামের এক বৃদ্ধ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (১৬ মে) উপজেলার ৭নং পাইকপাড়া উত্তর ইউনিয়নের শাশিয়ালী গ্রামের মজুমদার বাড়িতে এ ঘটনা ঘটে।

আবদুল মালেক মজুমদার ওই গ্রামের মৃত সেকান্দর আলীর ছেলে। সন্ধ্যায় ৭নং পাইকপাড়া উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তাহের পাটওয়ারী বিষয়টি নিশ্চিত করেছেন।

৭নং পাইকপাড়া উত্তর ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য মো. রিপন বলেন, আবদুল মালেক মজুমদার দীর্ঘদিন ঢাকায় স্ত্রী ও তিন সন্তান নিয়ে বসবাস করতেন। সেখানে তিনি ফলের ব্যবসা করতেন। সম্প্রতি তার স্ত্রী ক্যানসারে আক্রান্ত হলে তিনি সপরিবারে গ্রামের বাড়িতে চলে আসেন। পরে স্ত্রীর চিকিৎসার জন্য কয়েকটি ব্যাংক ও এনজিও থেকে ঋণ নেন। শুনেছি সেই ঋণ পরিশোধে ব্যর্থ হয়ে এবং স্ত্রীর চিকিৎসা করাতে না পেরে আজ সকালে তার বসতবাড়ির পাশের একটি গাছে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন।

ফরিদগঞ্জ থানা পুলিশের ওসি (তদন্ত) প্রদীপ মন্ডল এবং উপ-পরিদর্শক খোকন চন্দ্র দাশ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। এ ছাড়া বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে।

Loading

শেয়ার করুন: