স্বাধীনতা ও জাতীয় দিবসে চাঁদপুর বিচার বিভাগের আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক :

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে চাঁদপুর বিচার বিভাগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার ( ২৬ মার্চ ) বিকেলে জেলা জজ আদালতের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা ও দায়রা জজ এস.এম. জিয়াউর রহমান।

সভাপতি বক্তব্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ স্বাধীনতার জন্য যারা জীবন দিয়েছেন তাদের চেতনাকে ধারন করে যদি দেশপ্রেমে উদ্বুদ্ধ হই তাহলে আমরা আরো এগিয়ে যাবো। বিচারকাজে ও আইন পেশায় যারা রয়েছি, তারা যদি সঠিকভাবে কাজ করি তাহলে বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখে গিয়েছিলেন সেই স্বাধীনতার স্বপ্ন বাস্তবায়িত হবে।

জেলা লিগ্যাল এইড অফিসার ও সিনিয়র সহকারী জজ মোঃ সাকিব হোসেন’র সঞ্চালনায় বক্তব্য রাখেন চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মুহাম্মদ শামসুল ইসলাম, অতিরিক্ত জেলা ও দায়রা জজ (১) ফারহানা ইয়াসমিন, অতিরিক্ত জেলা ও দায়রা জজ ( ২ ) মোঃ সাহেদুল করিম, যুগ্ম জেলা ও দায়রা জজ (২) সাইয়েদ মাহবুবুল ইসলাম, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট কার্তিক চন্দ্র ঘোষ, জেলা জজ আদালতের সহকারী জজ লাভলী শীল, চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক অ্যাডঃ এ জেড এম রফিকুল হাসান রিপন, জেলা জজ আদালতের জিপি অ্যাডঃ আবদুর রহমান,পিপি অ্যাডঃ রনজিত রায় চৌধুরী, অতিরিক্ত পিপি আলহাজ্ব অ্যাডঃ মুজিবুর রহমান ভূইয়া, জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের নাজির মোহাম্মদ ফখরুদ্দিন স্বপন।

সভায় উপস্থিত ছিলেন চাঁদপুর বিচার বিভাগের বিচারকগণ, জেলা আইনজীবী সমিতির সদস্য সহ চাঁদপুর জাজশীপ ও ম্যাজিস্ট্রেসির কর্মকর্তা- কর্মচারীগণ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলওয়াত করেন যুগ্ম জেলা জজ ১ম আদালতের সেরেস্তাদার মাকসুদউল্লা এবং গীতা পাঠ করেন জেলা জজ আদালতের হিসাব রক্ষক নারায়ণ চন্দ্র দে।

Loading

শেয়ার করুন: