স্মার্ট পৌরসভা গড়তে নৌকায় ভোট দিন : মায়া 

 

মনিরা আক্তার মনি ॥

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, ছেংগারচর পৌরসভা নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে দলীয় সকল নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বিএনপির কাজই হলো দাঙ্গা হাঙ্গামা করা। তারা যেকোন নির্বাচন বানচাল করার চেষ্টা করে। তারা এক সময় আমাদেরকে দলীয় কার্যক্রম করতে দেয়নি। কিন্তু আমরা সংবিধান মানি, গণতন্ত্র মানি। তাই আমরা নির্বাচনি প্রচারণায় তাদেরকে বাঁধা দেই না। নির্বাচনী আচরণ বিধি মেনে চলি। তবে ভোট দিবে জনগণ। আমরা জনগণের পক্ষে আছি, নৌকার পক্ষে জনগণ ভোট দিবে। ছেংগারচর পৌরসভায় উন্নয়ন অব্যাহত রাখতে সহযোগীতা করুন।
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে মঙ্গলবার (৪ জুলাই) বিকেলে দলীয় কার্যালয়র সামনে অনুষ্ঠিত নৌকা প্রতীকের পথসভায় প্রধান অতিথির বক্তব্যেএসব কথা বলেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের জন্য তার কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করছেন। তার দূরদর্শী ও দক্ষ নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের কাছে আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। এবং দেশ আজ উন্নয়নের মহাসড়কে । জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে বর্তমান সরকার জনগনের ভাগ্য উন্নয়নে ও দেশের সার্বিক অগ্রগতিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

মায়া চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধুর কন্যার সুদক্ষ ও যোগ্য নেতৃত্বের কারণে বাংলাদেশ আজ উন্নতশীল দেশের কাতারে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী বলে বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। অতি শীঘ্রই বাংলাদেশ উন্নত সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে প্রতিষ্টিত হবে। তাই আগামী নির্বাচনেও আওয়ামীলীগ সরকারকে রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে। ছেংগারচর পৌরসভা নির্বাচনেও নৌকার বিজয় নিশ্চিত করতে দলমতের ঊর্ধ্বে উঠে কাজ করতে হবে।

ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী মনির হোসেন বেপারীর ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন খানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব আরিফ উল্যাহ সরকার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপু, বাংলাদেশ আওয়ামী লীগ উপকমিটির সদস্য শাহ আলম সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী প্রমুখ। এসময় পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রার্থীরা মিছিল নিয়ে পথসভায় উপস্থিত হয়।

 

 

Loading

শেয়ার করুন: