হাইমচরে নৌকা প্রতীকের কেন্দ্র কমিটির আহ্বায়কের উপর হামলার অভিযোগ

 

হাইমচর প্রতিনিধি ॥

হাইমচরে পূর্ব শত্রুতার জের ধরে গাজীপুর ইউনিয়নের নৌকা প্রতীকের যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মোসলেমের উপর হামলার অভিযোগ করা হয়েছে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহজাহান মিয়া বিরুদ্ধে।

শুক্রবার ২৯ ডিসেম্বর বিকাল ৩ টায় উপজেলার গাজীপুর ইউনিয়নের মুজিবকেল্লা মাঠে আওয়ামী লীগের নির্বাচনী সমাবেশ চলাকালে এই হামলার ঘটনা ঘটে।

হামলায় গুরুত্বর আহত গাজীপুর ইউনিয়ন যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মোসলেমকে তাৎক্ষণিক উদ্ধার করে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

খবর পেয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী, সিনিয়র সহ-সভাপতি এমএমএ বাসার, সহ-সভাপতি হুমায়ুন পাটওয়ারী, জেলা পরিষদের সদস্য খুরশিদ আলম সিকদার, উপজেলা যুবলীগের আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী, গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান গাজী, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ তার খোঁজখবর নেন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

হামলার শিকার মোসলেম জানান, আমার উপর পরিকল্পিত ভাবে হাইমচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহজাহান মিয়া নেতৃত্বে শামীম চকিদার, সেলিম রাড়ি, লিয়ন পেদাসহ একটি সঙ্গবদ্ধ দল সন্ত্রাসী কায়দায় আমাকে কিল, ঘুশি এবং লাথি মারতে থাকে, এতে আমি বেহুশ হয়ে পড়ে যাই।

ঘটনার বিষয়ে হামলাকারীদের বক্তব্য পাওয়া যায়নি। তবে এবিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী বলেন, যারা এই হামলার ঘটনা ঘটিয়েছে তারা ঠিক করেনাই। দলীয় বিষয়ে মতবিরোধ থাকলে তা সংঘাতে না জড়িয়ে আলোচনা করে সমাধান করতে হবে।

এ বিষয়ে হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইয়াসিন জানান, হামলার ঘটনা শুনে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখি। অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

 

Loading

শেয়ার করুন: