হাইমচরে শিক্ষা বিস্তার শীর্ষক সেমিনার ও শিক্ষাবৃত্তি বিতরণ

স্টাফ রিপোর্টার :
হাইমচর উপজেলায় মালের হাট যুব সংঘের উদ্যোগে ও বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের সহযোগিতায় মালের হাট যুব সংঘ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের “দরিদ্র ছাত্রীদের লেখাপড়া জন্য শিক্ষাবৃত্তি প্রদান শীর্ষক প্রকল্প” কতৃক আয়োজিত আর্থ সামাজিক উন্নয়নে নারীর কর্মসংস্থান ও শিক্ষা বিস্তার শীর্ষক সেমিনার ও শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার ( ৪ মার্চ ) সকালে উপজেলার আমতলী বাজার এম.জে.এস স্কুলে শিক্ষা বিস্তার শীর্ষক সেমিনার ও শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠানে মালের হাট যুব সংঘের প্রতিষ্ঠাতা মোঃ রফিক মালের পরিচালনায় সভাপতির বক্তব্য রাখেন এমজেএস বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এস এম আল মামুন সুমন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইমচর সরকারি কলেজ সাবেক অধ্যক্ষ মোঃ মানোয়ার হোসেন মোল্লা, চরভৈরবী ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান আহমদ আলী মাষ্টার, নীলকমল ওছমানীয়া উচ্চ বিদ্যালয় সাবেক প্রধান শিক্ষক মোঃ মোশাররফ হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাব যুগ্ম সাধারণ সম্পাদক হাসান আল মামুন, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলামসহ এম.জে.এস বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও অভিভাবক বৃন্দ।

Loading

শেয়ার করুন: