হাজীগঞ্জে ট্রাকের চাকায় মাদ্রাসার ছাত্রীর পা ছিন্নবিন্ন

নিজস্ব প্রতিনিধি ॥

বালুবাহী ট্রাক চাপায় পায়ের পাতা ছিন্নভিন্ন হয়ে গেছে তানিয়া আক্তার নামের এক মাদরাসা শিক্ষার্থীর। রবিবার (২ জুন) দুপুরে হাজীগঞ্জ উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের রামচন্দ্রপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তানিয়া রামচন্দ্রপুর কাশেমীয়া সিদ্দিকীয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার আলেম (একাদশ শ্রেণি) প্রথম বর্ষের শিক্ষার্থী।

সহপাঠী নূর এ হাসনা জানান, মাদরাসা থেকে নিজ বাড়ি যাওয়ার পথে তানিয়া আক্তার (১৮) এ দুর্ঘটনার শিকার হন। আহত তানিয়া ওই ইউনিয়নের জাকনি গ্রামের মো. মিজানুর রহমানের মেয়ে।

এ বিষয়ে ট্রাক চালক শাহেদ জানান, ছাত্রীরা সড়ক পথে হেঁটে যাচ্ছিলেন। এসময় হঠাৎ করে একটি গরু তাদের আক্রমণ করলে মেয়েটি আমার চলমান গাড়ীর চাকার নিচে পড়ে আহত হয়। ওই সময়ে আহত ছাত্রীকে উদ্ধার করে আমি হাসপাতালে নিয়ে যাই।
মাদরাসার অধ্যক্ষ মো. সামছুদ্দোহার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তার মুঠোফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়। পরে মাদরাসার সিনিয়র মৌলভী মো. আহসান হাবিবের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, তানিয়া আক্তার নামের এক শিক্ষার্থীর দুর্ঘটনার খবর তিনি জানতে পেরেছেন।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. গোলাম মাওলা নঈম জানান, প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তানিয়াকে ঢাকায় রেপার করা হয়েছে।

Loading

শেয়ার করুন: