হাজীগঞ্জে দূর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে গেলো বসতঘর: নি:স্ব অসহায় পরিবার

 

 

নিজস্ব প্রতিবেদক ॥

হাজীগঞ্জ উপজেলার পূর্ব হাটিলা ইউনিয়নের গঙ্গানগর পোদ্দার বাড়ীতে দূর্বৃত্তদের দেয়া আগুনে একটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে ।এ ঘটনায় সাত লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী পরিবারটির । বৃহস্পতিবার ভোরে ফয়সাল মুন্সী’র ঘরের সিদ কেটে মালামাল সরিয়ে নিয়ে ঘরে আগুন দেয় দূর্বৃত্তরা।
আগুনের লাগার খবরে দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট কিন্তু যাওয়ার পথেই বাঁধে বিপত্তি। ওয়ারুক বাজার ফায়ার সার্ভিসের গাড়ি পৌঁছালে গঙ্গানগর যাওয়ার প্রধান সড়কে চলমান কাজের মালামাল রেখে দেয়ায় সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। যার ফলে ফায়ারসার্ভিসের ইউনিট ঘটনাস্থলে পৌঁছাতে পারে নি।

স্থানীয়রা জানায়, কে বা কাহারা ভোরের দিকে ঘরে সিদ কেটে পরে আগুন ধরিয়ে দেয়। ফায়ারসার্ভিস ঘটনাস্থলে আসতে না পারায় ব্যপক ক্ষয়ক্ষতি হয়েছে। প্রধান সড়কে ইটের ব্লক রেখে রাস্তা বন্ধ না থাকলে এতোটা ক্ষয়ক্ষতির হতো না।

এদিকে ভুক্তভোগী পরিবারটি জানায়, ঘটনার দিন তারা কেউই বাড়ীতে ছিলেন না। কারো সাথে কোন দন্ধও নেই তাদের কিন্তু কে বা কাহার অজ্ঞাত কারনে মালামাল লুট করে বসতঘরে আগুন ধরিয়ে দেয়। আগুনর পুড়ে প্রায় সাত লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে বলে দাবী করেন।

হাটিলা পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান মোস্তফা কামাল মজুমদার বলেন, গ্যাস সিলিন্ডার বা অন্যকোন ভাবে অগ্নিকান্ড ঘটার কোন আলামত পাওয়া যায় নি। দূর্বৃত্তরা ঘরে সিদ কেটে পরে আগুন ধরিয়ে দেয়।

এ ঘটনায় পুলিশ প্রশাসন তদন্ত করলে বের হয়ে আসবে এটা কোন নাশকতার চেষ্টা না অন্য কিছু। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন হাজীগঞ্জ উপজেলার নবাগত নির্বাহী অফিসার তাপস শীল।

Loading

শেয়ার করুন: