হাজীগঞ্জে পৃথক অভিযানে বিপুল পরিমান মাদক দ্রব্যসহ আটক-২

 

নিজস্ব প্রতিবেদক:

হাজীগঞ্জ থানা পুলিশের অভিযানে ২৭ কেজি গাঁজা, ১৬ বোতল হুইস্কি ও ১’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করে রোববার (১০ সেপ্টেম্বর) আদালতে সোপর্দ করা হলে, আদালত জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠায়। এর আগে শনিবার দিবাগত রাতে পৃথক অভিযানে বিপুল পরিমান মাদক দ্রব্যসহ তাদেরকে আটক করা হয়।
২৭ কেজি গাঁজা ও ১৬ বোতল হইস্কিসহ আটক মাদক কারবারি মমিন পাটোওয়ারী (৩০) মতলব দনি উপজেলার ঘোড়াধারী গ্রামের নুরুল ইসলাম পাটোয়ারীর ছেলে। সন্দেহভাজন একটি পিকআপ (মিনি ট্রাক) ধাওয়া করে তাকে আটক করা হয়। এছাড়া ১’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক অপর মাদক কারবারি আমান উল্যাহ (২৮) হাজীগঞ্জ উপজেলার পৌরসভাধীন ৮নং ওয়ার্ড টোরাগড় গ্রামের ইমাম হোসেনের ছেলে।
হাজীগঞ্জ থানা সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাতে হাজীগঞ্জ পৌরসভাধীন ৩নং ওয়ার্ড চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ধেররা এলাকায় সন্দেহভাজন একটি পিকআপ ট্রাককে থামানোর নির্দেশনা দেয় পুলিশ। কিন্তু পিকআপটি না থামিয়ে দ্রুতবেগে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তাৎখনিক পুলিশ ধাওয়া করে ধেররা কোকাকলা ঘাট সড়ক সংলগ্ন এলাকায় মীম বেকারীর সামনে পিকআপটি আটক করে।
এ সময় পিকআপ ট্রাকটি তল্লাশি করে ২৭ কেজি গাঁজা ও ১৬ বোতল হইস্কিসহ পিকআপ ট্রাকটিকে জব্দ এবং মাদক কারবারি মমিন পাটোওয়ারীকে আটক করা হয়। অপর দিকে একই দিন রাতে পৌরসভাধীন ৭নং ওয়ার্ড টোরাগড় গ্রামের প্রফেসর পাড়া সড়কে আমান উল্যাহকে তল্লাশী করে ১’শ পিস ইয়াবা ট্যাবলেট জব্দসহ তাকে আটক করা হয়। মাদক উদ্বার অভিযান পরিচালনা করেন, হাজীগঞ্জ থানার উপ পরিদর্শক মিছবাহুল আলম চৌধুরী।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ জানান, আটককৃত মাদক কারবারীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো ট্রলারেন্স। তাই পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার অনুরোধ জানান এবং তথ্য দাতার নাম-টিকানা গোপন রাখার নিশ্চয়তা দেন তিনি।

Loading

শেয়ার করুন: