হাজীগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন

নিজস্ব প্রতিবেদক:
হাজীগঞ্জে ওড়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের টেলিকনফারেন্সের মাধ্যমে ভিত্তি প্রস্থর স্থাপন করলেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম এমপি।
বুধবার (১৯ জুলাই) সকালে  ১০ সাড়ে উপজেলার ৪নং কালচোঁ (দক্ষিণ) ইউনিয়নের ওড়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের শুভ উদ্বোধন করা হয়েছে।
ওইসময় প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন সাবেক সফল সরাষ্ট্রমন্ত্রী মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম এমপি।
এসময় তিনি বলেন, সংসদের গত ৪ মেয়াদে হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলায় ডাকাতিয়া নদীর উপর আমরা ৮টি ব্রিজের নির্মাণ কজ সমাপ্ত হয়েছে। ২টি ব্রীজের কাজ শেষ পর্যায়ে। আরো ২টি নতুন ব্রীজ নির্মান করা হবে। এগুলো ছাড়াও প্রায় ৮শ’ ব্রিজ ও কালভার্ট, সাড়ে ৭’শ স্কুল, কলেজ ও মাদরাসা ভবন, সাড়ে ৮’শ কিলো মিটার নতুন পাকা ও ইটের সলিং রাস্তা করা হয়েছে। এটি একটি অনন্য সাফল্য। সারাদেশের অনেক উপজেলার চাইতে হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলা উন্নয়নে অনেকাংশে এগিয়ে। পাশাপাশি আমরা ডাকাতিয়া নদী খনন করেছি এবং ডাকাতিয়া নদীর উপর ১ শত চল্লিশ কোটি টাকা ব্যয়ে একটি ওয়াকওয়ে নির্মাণ হচ্ছে।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইউনিয়ন  আওয়ামী লীগের উন্নয়ন সমন্বয় কমিটির সভাপতি, রামপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি, রামপুর উবি’র পরিচালনা পর্ষদের সভাপতি রোটারিয়ান এস এম মানিক।
ওড়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাজমুন্নাহারের সভাপতিত্বে ও মেহেদী হাসান মানিক সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার শাহজাহান ভূঁইয়া, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আবু বক্কর, ইউনিয়ন যুবলীগের সভাপতি শ্যামল চন্দ্র শীল,ওয়ার্ড আওয়ামী সভাপতি নজরুল ইসলাম মজুমদার।
এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন যুবলীগের সদস্য ও ইউপি মেম্বার আবুল কালাম মজুমদার, ইউপি সদস্য মামুনুর রহমান, মুক্তিযোদ্ধা ও ওয়ার্ড আওয়ামী সাধারণ সম্পাদক চান মিয়া খলিফা, সোহাগ খলিফা, আবুল খায়ের সর্দার, শহীদুল ইসলাম ভূঁইয়া, জহির ভূঁইয়া, জসিম উদ্দিন, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক রুশদী হাসান,  উপজেলা শ্রমিকলীগের এমরান হোসেন মিজি, ছাত্রলীগ নেতা হাবীবুর রহমান প্রমুখ।

Loading

শেয়ার করুন: