১৮ দিন পর স্বস্তি, বৃষ্টিতে ভিজল চাঁদপুর

নিজস্ব প্রতিনিধি :

তীব্র তাপদাহের ১৮ দিন পর চাঁদপুরে বৃষ্টির দেখা মিললো। কয়েকদিন ধরে দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি নামার খবর আসছিল। অবশেষে বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে চাঁদপুরের আকাশ থেকে নামল বৃষ্টি। কোথাও কোথাও বৃষ্টির সঙ্গে ছিল বজ্রপাত আর দমকা হাওয়া।

হাজীগঞ্জ উপজেলার রামচন্দ্রপুর গ্রামে বাসিন্দা জানান, আলহামদুলিল্লাহ দীর্ঘ অপেক্ষার পর চাঁদপুরের মাটিতে বৃষ্টি। গত এক থেকে দেড় মাস পর বৃষ্টি হয়েছে।স্বস্তি লাগছে।

চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি গিয়াসউদ্দিন মিলন জানান, অনেকদিন পর বৃষ্টি হয়েছে। আলহামদুলিল্লাহ খুব ভাল লাগছে। আল্লাহর রহমতের বৃষ্টি। বৃষ্টি,সাথে বজ্রপাত হয়েছে। আল্লাহ সবাইকে হেফাজতে রাখুক, আমিন।

চাঁদপুর আবহাওয়া অফিসের সুপারভাইজার সোয়েব জানান, গত ৯ এপ্রিল বৃষ্টি হওয়ার পর আজ বৃস্পতিবার (২৭ এপ্রিল) বিকেল সাড়ে ৫ টায় দিকে চাঁদপুরের বিভিন্ন স্থানে শুরু হয়েছে। একই সাথে বজ্রপাত, হালকাদমকা হাওয়া হয়েছে। গত কয়েকেদিনে তুলনায় আজ বিকেলে তাপমাত্রা কমছে। আজকের তাপমাত্রা হলো ২৫.৫ থেকে ৩৬.৫ ডিগ্রির ঘরে রয়েছে। আজ সন্ধ্যা ৬টা থেকে ৭টা পর্যন্ত ২০ মিলিমিটার বৃষ্টি হয়েছে। এখন রাত ৮টা বাজে এখনো গুড়ি গুড়ি হচ্ছে। আগামী দিন দু’একদিন মাঝে মধ্যে বৃষ্টি হতে পারে।

Loading

শেয়ার করুন: