ইসলামী ফ্রন্টের মোমবাতির সমর্থনে চাঁদপুর শহরে গণমিছিল

 

স্টাফ রিপোর্টার ॥

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আহলে সুন্নাত ওয়াল জামায়াত সমর্থিত এবং বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মনোনীত চাঁদপুর-৩ আসনের প্রার্থী অধ্যক্ষ আবু জাফর মোঃ মাঈনুদ্দিনের মোমবাতি মার্কার সমর্থনে চাঁদপুর শহরে গণমিছিল অনুষ্ঠিত হয়েছে। ২ জানুয়ারি বিকেলে চাঁদপুর শহরের বাসস্ট্যান্ড থেকে মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক অতিক্রম শেষে পুনরায় একইস্থানে গিয়ে পথসভার মধ্য দিয়ে মিছিলটি শেষ হয়।

সভায় মোমবাতি প্রতীকের প্রার্থী আবু জাফর মোঃ মাঈনুউদ্দিন মোমবাতি প্রতীকে ভোট দেয়ার যৌক্তিকতা তুলে ধরেন এবং দেশের উন্নয়নে তাদেরকে বিজয়ী করার আহ্বান জানান।

জেলা ইসলামী ফ্রন্টের সভাপতি অধ্যক্ষ রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ হুমায়ুন কবিরের সঞ্চালনায় সভায় দলীয় নেতৃবৃন্দের মাঝে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য আল্লামা আবু সুফিয়ান খান আল কাদেরী, গাজী মোঃ আঃ রাহিম, মাওলানা আঃ রহিম প্রমুখ। গণমিছিল ও পথসভায় বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা, ছাত্রসেনা, আহলে সুন্নাত ওয়াল জামাত এবং গাউছিয়া কমিটি বাংলাদেশের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দসহ হাজারো নেতা-কর্মীর উপস্থিতি পরিলক্ষিত হয় এবং মোনাজাতের মাধ্যমে পথসভার সমাপ্তি ঘটে।

Loading

শেয়ার করুন: