চিকিৎসক নারায়ন চক্রবর্তী আর নেই

 

 

জসিম উদ্দিন ॥

চাঁদপুরের ফরিদগঞ্জে প্রখ্যাত হোমিও চিকিৎসক ডা. নারায়ন চক্রবর্তী (৮৫) আর বেঁচে নেই। বুধবার (১৭ এপ্রিল) বিকেলে উপজেলা সদরস্থ কাছিয়াড়া গ্রামের বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে স্ত্রী ও ৩ পুত্র সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ডা. নারায়ন চক্রবর্তীর প্রয়াণ পরবর্তি আনুষ্ঠানিকতা শেষে উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নের গুপ্টি গ্রামের পৈত্রিক বাড়িতে শেষকৃত্য অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, ডা. নারায়ন চক্রবর্তী জীবদ্দশায় প্রায় ৬৩ বছর চিকিৎসা সেবায় নিয়োজিত ছিলেন। ফরিদগঞ্জ উপজেলাসহ আশেপাশের মানুষকে চিকিৎসা সেবাদানের জন্য ফরিদগঞ্জ থানার সামনে অন্নপূর্ণা হোমিও হল নামে চিকিৎসা সেবা কেন্দ্র প্রতিষ্ঠা করেছেন। যা থেকে ফরিদগঞ্জ উপজেলাসহ আশেপাশের কয়েকটি উপজেলার মানুষজন অভিজ্ঞ চিকিৎসক দ্বারা চিকিৎসা সেবা গ্রহণ করে আসছেন।
ডা. নারায়ন চক্রবর্তীর জন্য দোয়া প্রার্থনা করেছেন তার বড় ছেলে ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও ফরিদগঞ্জ উপজেলা পূজা উৎযাপন পরিষদের সদস্য সচিব প্রবীর চক্রবর্তী।

ডা. নারায়ন চক্রবর্তীর মৃত্যুতে ফরিদগঞ্জ প্রেসক্লাব, ফরিদগঞ্জ লেখক ফোরাম, উপজেলা পূজা উদযাপন পরিষদ, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ, নিরাপদ সড়ক চাই উপজলা শাখা, বিবেকানন্দ যুব সংঘসহ বিভিন্ন সামাজিক সংগঠনক গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Loading

শেয়ার করুন: