প্রধামন্ত্রীর নির্দেশে মানুষের সেবায় আ.লীগ নেতাকর্মীরা: সুজিত রায় নন্দী

নিজস্ব প্রতিবেদক:

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মানুষের সেবায় আওয়ামী লীগ নেতাকর্মীরা কাজ করে যাচ্ছে। তার হাতে যতদিন ক্ষমতা থাকবে, ততদিন পথ হারাবে না বাংলাদেশ।
জেলা আওয়ামী লীগ নেতাদের সঙ্গে নিয়ে পুরো রমজান মাসজুড়ে চাঁদপুরে মানবিক সহয়াতা দেওয়া হয়েছে।

বুধবার (১৯ এপ্রিল) বিকেলে চাঁদপুর শহরের সিটি কলেজ মিলনায়তনে অসহায়দের মাঝে ঈদ উপহার দেওয়ার আগে উপস্থিত লোকজনের উদ্দেশ্যে বক্তব্য দিতে গিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নেত্রী বলেছেন-ইফতার পার্টি বাদ দিয়ে গরিব অসহায় মানুষদের ইফতারসামগ্রী ও খাবার পৌঁছে দিতে। এ নির্দেশনা দেশের সকল স্থানে আওয়ামী লীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতারা পালন করে যাচ্ছে।

সদর উপজেলার ঐতিহ্যবাহী ফরাক্কাবাদ ডিগ্রি কলেজে ও চাঁদপুর সিটি কলেজের যৌথ আয়োজনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশে কমিউনিটি পুলিশিং সদস্য, অন্ধ, শ্রবণ প্রতিবন্ধী ও ডিঙি নৌকার মাঝিদের মাঝে এসব ঈদ উপহার বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রকৌশলী আব্দুর রব ভূঁইয়া।

বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, চাঁদপুর মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর রনজিৎ কুমার বণিক, ফরাক্কাবাদ ডিগ্রি কলেজের ভারপ্রপাপ্ত অধ্যক্ষ দীলিপ চন্দ্র দাস, চাঁদপুর সিটি কলেজের অধ্যক্ষ সহিদুল ইসলাম প্রমুখ।

সঞ্চালনার দায়িত্ব পালন করেন চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও সিটি কলেজের দাতা সদস্য আতাউর রহমান পাটওয়ারী।

অনুষ্ঠানে ১৩০ জন কমিউনিটি পুলিশিং সদস্য, ১০৬ জন শ্রবণপ্রতিবন্ধী, ডিঙ্গি মাঝি, বিভিন্ন মাদরাসা ও এতিমখানার মাঝে শাড়ি, লুঙ্গিসহ ঈদসামগ্রী বিতরণ করা হয়।

Loading

শেয়ার করুন: