ফরিদগঞ্জ পৌর মেয়রের সাথে কর্মকর্তা কর্মচারীদের মতবিনিময়

আবদুল কাদির:

সোমবার (১২ সেপ্টেম্বর) সকালে ফরিদগঞ্জ পৌরসভা কার্যালয়ে চিকিৎসা শেষে দায়িত্ব গ্রহণ পুর্বক কর্মকর্তা কর্মচারীদের সাথে মতবিনিময় কালে ফরিদগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী অফিসে যোগদান করেন।

দলীয় নেতাকর্মী ও পৌর সভার কর্মকর্তাবৃন্দ সাক্ষাত করতে আসলে তিনি বলেন,জনগণের দোয়ায় আমি দ্রæত চিকিৎসা শেষে আপনাদের মাঝে ফিরে আসতে পেরেছি। চিকিৎসার জন্য দেশের বাইরে অবস্থান করলেও সবসময় পৌরবাসী এবং পৌরসভার কর্মকর্তা কর্মচারী এবং জনপ্রতিনিধি যারা রয়েছেন সকলের খোঁজ খবর নিয়েছি। আশা করছি পুর্বের ন্যায় সকলকে সাথে নিয়ে পুনরায় পৌরবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখবো।

তিনি বলেন, দেশের বাইরে গিয়ে বুঝেছি এলাকার মানুষের প্রতি আমার এবং আমার প্রতি মানুষেল ভালবাসা রয়েছে। অনেকেই নানাভাবে আমার খোঁজ খবর নিয়েছেন। তাদের প্রতি আমি কৃতজ্ঞ। আমার অবর্তমানে যারা নিজ নিজ দায়িত্ব সঠিক ভাবে পালন করেছেন , প্রত্যেকের প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা। চিকিৎসকরা আমাকে এক মাস পূর্ণ বিশ্রামে থাকার কথা বললেও আমি বিশ্রামে থাকতে পারিনি। চিকিৎসকের নিষেধ স্বত্বেও আপনাদের টানে ছুটে এসেছি ।

এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার সহকারি প্রকৌশলী দেলওয়ার হোসেন, প্যানেল মেয়র আ: মান্নান পরান, কাউন্সিলর জায়েদ হোসেন বাবুল পাটওয়ারী, জাকির হোসেন গাজী, মোহাম্মদ হোসেন, জাহিদ হোসেন, আমিন মিজি, সেলিনা আক্তার যুঁথি , কুসুম বেগম, পৌরসভার এও সাহাবুদ্দিন, ক্যাশিয়ার গিয়াসউদ্দিন, উপহসহকারি প্রকৌশলী মাহমুদুন্নবী , করআদায়কারী মাসুদ আলম প্রমুখ।

এর আগে মেয়র পৌরসভা কার্যালয়ে পৌছলে তাকে পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এদিকে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারে নেতৃত্বে আওয়ামীলীগের নেতাকর্মীরাও উপজেলা আওয়ামীলীগের সভাপতিকে ফুলেল শুভেচ্ছা জানান।

এর আগে গত ১৮ আগস্ট মেয়র চিকিৎসার জন্য ভারতের চেন্নাই যান। সেখানে অ্যাপোলো প্রোটন ক্যান্সাার হাসপাতালের চিকিৎসকরা প্রয়োজনীয় পরীক্ষা শেষে গত ৩০ আগস্ট তার অপারেশন করা হয়। পরে ১০ সেপ্টেম্বর চিকিৎসা শেষে দেশে ফিরে আসেন ।

Loading

শেয়ার করুন: