মতলব ধনগোদা নদীতে ডুবে শিশু শিক্ষার্থী নিখোঁজ, মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় ধনাগোদা নদীতে পরিচিত কয়েকজনের সঙ্গে গোসল করতে নেমে পাানিতে ডুবে নিখোঁজ হয় রাকিবুল ইসলাম রাকিব (৭) নামে মাদ্রাসার শিশু শিক্ষার্থী।

সোমবার (২৪ এপ্রিল) দুপুরে মতলব পৌর এলাকার চরমুকুন্দি গ্রামে এই ঘটনা ঘটে। বিকেলে ঘটনাস্থল থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে চাঁদপুর নৌ ফায়ার সার্ভিস ইউনিটের ডুবুরি দল।

রাকিব কুমিল্লা জেলার হোমনা উপজেলার দুলাল মিয়ার ছেলে। জন্মের পর তার মা মারা যায়। দুলাল মিয়া দ্বিতীয় বিয়ে করার পর থেকে রাকিবকে মতলব দক্ষিণ উপজেলার চরমুকুন্দি গ্রামে তার ফুফু রিংকি বেগম নিজ বাড়ীতে এনে লালন পালন করছেন। স্থানীয় চরমুকুন্দি দারুল কোরআন হাফিজিয়া নুরানী মাদ্রাসায় নুরানী বিভাগের শিক্ষার্থী ছিল রাকিব।

রাকিবের ফুফা খোরশেদ আলম দেওয়ান জানান, রাকিবুল সাঁতার জানত না। আমাদেরকে না জানিয়ে গ্রামের মহিবুল (১৬), ফাহিম মিয়া (১৩) ও বিল্লাল হোসেন (৪০) এর সঙ্গে ধনাগোদা নদীতে গোসল করতে যায়। গোসল করে তারা তিনজন তীরে উঠলেও রাকিবুল পানিতে ডুবে যায়। অনেক খোঁজাখুঁজির পর সেখানে তার সন্ধান না পেয়ে বাড়ি ফিরে তারা ঘটনাটি আমার স্ত্রী ও আমাকে জানায়। আমরাও সেখানে গিয়ে তার খোঁজ পাইনি। পরে বিষয়টি চাঁদপুর ফায়ার সার্ভিস বিভাগকে জানানো হয়। চাঁদপুর ফায়ার সার্ভিস বিভাগের একটি ডুবুরি দল ঘটনাস্থলে যায় এবং নিখোঁজের তিন ঘন্টা পর বিকেল সাড়ে ৩টার দিকে নদী থেকে রাকিবের মরদেহ উদ্ধার করে।

চাঁদপুর নৌ ফায়ার সার্ভিস ইউনিটের ডুবুরি দলের প্রধান প্রণব বরুয়া জানান, উদ্ধারের পর ওই শিশু শিক্ষার্থীর মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

ফম/এমএমএ/

Loading

শেয়ার করুন: