রাজপথে থেকেই জনগণকে সঙ্গে নিয়ে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র মোকাবিলা করব: মায়া

মতলব উত্তর প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন ‘আমরা রাজপথ কাউকে ইজারা দিই নাই। আমাদের জন্ম এই রাজপথে, ক্যান্টনমেন্টে না। সুতরাং আমরা রাজপথে থেকেই জনগণকে সঙ্গে নিয়ে বিএনপি-জামায়াতের সব ষড়যন্ত্র অপরাজনীতির মোকাবিলা করব। হত্যা ও মিথ্যাচারের উপর বিএনপির সৃষ্টি। মানুষের অধিকার আদায়ের জন্য সংগ্রাম করতে করতেই আমাদের জন্ম।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকালে মতলব উত্তর উপজেলার ফতেপুর পুর্ব ইউনিয়ন আওয়ামী লীগ কর্র্তৃক আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, রাজপথ কারও একার না। প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে চলেছে বাংলাদেশ। দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে ও স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে রাজপথেই বিএনপি-জামায়াতের কুকর্মের জবাব দেবে আওয়ামী লীগ।

নেতা-কর্মীদের উদ্দেশে মায়া বলেন, আপনারা ঐক্যবদ্ধ থাকবেন, আপনারা ধৈর্যশীল থাকবেন, ওদের কৌশল আমাদেরকে অত্যাচারী এবং কতৃত্ববাদী সরকার হিসাবে বহির্বিশ্বে উপস্থাপন করা। ওরা পায়ে পাড়া দিয়ে ঝগড়া করতে চাইবে, বিভিন্ন রকম উস্কানি দিতে চেষ্টা করবে। আপনারা ওদের ফাঁদে পা দেবেন না। ওরা প্রতারণায় এবং প্রোপাগান্ডায় ভীষণভাবে পটু। কিন্তু রাজপথ আমরা ছেড়ে দেব না। আমাদেরকে বøাকমেইল করার সুযোগ দেব না। ওরা কিন্তু দিনকে রাত বানাতে এবং রাতকে দিন বানাতে বড় পারদর্শী। মিথ্যার উপরই এই দলটার সৃষ্টি।

ফতেপুর পুর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও সাবেক ছাত্রলীগ নেতা মিনহাজ উদ্দিন খানের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিদ্যুৎ শ্রমিক লীগের সাবেক ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুল আমিন বোরহান, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন শরীফ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সিরাজুল ইসলাম ডাবলু প্রমুখ। এসময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: