হাজীগঞ্জের রোটা. আলী আশ্রাফ দুলাল আর নেই

মেঘনা বার্তা ডেস্ক ॥

হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা কার্যকরি কমিটির সভাপতি, উপজেলা পুলিশিং কমিটির সভাপতি, উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি, রোটারী ক্লাব অব হাজীগঞ্জের সাবেক সভাপতি ও বাংলাদেশ মানবাধিকার কমিশন এর হাজীগঞ্জ উপজেলা শাখার সাবেক সভাপতি রোটা. আলী আশ্রাফ দুলাল (৬৫) আর নেই।

মঙ্গলবার (১৮ এপ্রিল) দুপুরে রাজধানীর উত্তরস্থ একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। ইন্নালিল্লাহে ওয়া…রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি হাজীগঞ্জ সদর ইউনিয়নের সুদিয়া গ্রামের মিয়া বাড়ির চাঁন মিয়া মাস্টারের ছেলে।

মরহুমের পারিবারিক সূত্রে জানা যায় , রোটা. আলী আশ্রাফ দুলাল গত এক বছর যাবৎ কিডনী ও ডায়াবেটিকসহ বিভিন্ন রোগে ভূগছিলেন। সম্প্রতি তিনি ভারতে চিকিৎসাধীন ছিলেন। আজ (বুধবার) সকাল সাড়ে আটটায় মরহুমের সুদিয়া নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এ দিকে রোটা. আলী আশ্রাফ দুলালের মৃত্যুতে শোক প্রকাশ করে নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানান, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি, হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিন, হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন, দৈনিক চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত।

এছাড়াও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান, হাজীগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান ইউসুফ প্রধানীয়া সুমনসহ অন্যান্য জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক দল, হাজীগঞ্জ প্রেসক্লাব, হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতি, রিপোর্টাস ইউনিটি, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, রোটা. আলী আশ্রাফ দুলাল ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষা জীবন শেষ করে রাজধানীতে ব্যবসার সাথে সম্পৃক্ত হন। তিনি ১৯৯৫ সালে হাজীগঞ্জ থেকে প্রকাশিত ‘সাপ্তাহিক হাজীগঞ্জ’ পত্রিকার প্রথম সংখ্যা থেকে নির্বাহী সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছেন। তিনি ১৯৯৬ সালের ১৫ মে ‘হাজীগঞ্জ প্রেসক্লাব’ প্রতিষ্ঠাকালে তিনি কার্যকরি সভাপতির পদে দায়িত্ব পালন করেন। তিনি পাঞ্চায়েত কমিটির সভাপতিসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত ছিলেন।

Loading

শেয়ার করুন: