সমাজকল্যাণ মন্ত্রীসহ বিভিন্ন সংগঠনের শোক

 

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি। তিনি এক শোক বার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। তিনি বলেন, প্রত্যেক প্রাণি মৃত্যুকে আলিঙ্গন করবে এটাই চির সত্য। কিন্তু তারপরও কিছু কিছু মৃত্যু অনেক কষ্টের বেদনার। সাইয়েদুল ইসলাম বাবুর পরিবারের কাছে চাঁদপুরের আওয়ামী লীগ অনেক ঋণী। তাই এই পরিবারের কোনো সদস্যের মৃত্যু আওয়ামী লীগের জন্য অনেক বড় ক্ষতি। সাইয়েদুল ইসলাম বাবু ঢাকায় চিকিৎসাধীন থাকা অবস্থায় আমি প্রতিনিয়ত তার চিকিৎসার খোঁজ খরব নিয়েছি, চিকিৎসকদের সাথে কথা বলেছি, তার পরিবারের সদস্যদের সাথে কথা বলেছি। এই বয়সে বাবু আমাদের ছেড়ে চলে যাবে এটা ভাবতেই অনেক কষ্ট লাগে। তারপরও আল্লাহ রাব্বুল আলামীনের সিদ্ধান্তকেই মেনে নিতে হবে। মরহুমকে যেনো আল্লাহ ক্ষমা করে দিয়ে জান্নাতবাসী করেন এই দোয়াই আমরা করবো। তার স্ত্রী, সন্তানসহ পরিবারের সদস্যদের যেনো আল্লাই সহায় হোন এই কামনা করছি।

চাঁদপুর প্রেসক্লাবের শোক :

এছাড়াও জেলা আইনজীবী সমিতির সভাপতির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চাঁদপুর প্রেসক্লাব এর পক্ষে সভাপতি শাহাদাত হোসেন শান্ত ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন। সাংবাদিক নেতারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

জেলা আইনজীবী সমিতি:

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি ও চাঁদপুর কর আইনজীবী সমিতির আজীবন সদস্য এবং চাঁদপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যালের পিপি অ্যাড: সাইয়েদুল ইসলাম বাবুর মৃত্যুতে শোক জানিয়েছেন জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দ। এক শোক বার্তায় সমিতির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডঃ এ.এন. এম মাইনুল ইসলাম ও সাধারন সম্পাদক অ্যাডঃ বদরুল আলম চৌধুরী সহ আইনজীবী সমিতির নেতৃবৃন্দ মরহুমের বিদ্রেহী আত্নার মাগফেরাত কামনা সহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

চাঁদপুর কর আইনজীবী সমিতি:

চাঁদপুর কর আইনজীবী সমিতির আজীবন সদস্য ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবুর মৃত্যুতে শোক জানিয়েছেন চাঁদপুর কর আইনজীবী সমিতির নেতৃবৃন্দ। এক শোক বার্তায় সমিতির সভাপতি আব্দুল্লাহ আল ফারুক ও সাধারন সম্পাদক অ্যাডঃ আমির উদ্দিন ভুইয়া মন্টু সহ সমিতির অনান্য সদস্যরা মরহুমের বিদ্রেহী আত্নার মাগফেরাত কামনা সহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

Loading

শেয়ার করুন: