অ্যাডঃ মোস্তাক আহমেদের দাফন সম্পন্ন

স্টাফ রিপোটার :

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী মোস্তাক আহমেদ মারা গেছেন। ( ইন্নালিল্লাহি.. রাজিউন)।

শুক্রবার ( ২৪ শে মার্চ ) সকাল ৬ টায় রোজারত অবস্থায় তিনি মারা যান বলে পারিবারিক সূত্রে জানা গেছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। তার বাবার নাম মরহুম মোতেছাস বিল্লা।
মৃত্যুকালে তিনি স্ত্রী রাবেয়া সুলতানা ও একমাত্র ছেলে তানভীর মাহাতাব রোহান সহ আত্মীয় স্বজন ও শুভাকাঙ্ক্ষী দেখে গেছেন।

শুক্রবার বাদ জুম্মা তার নিজ বাড়ি কচুয়া উপজেলার জগতপুরে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি চাঁদপুর জেলা আইনজীবী সমিতিতে ১৯৮৯ সালের ২৭ শে জুন যোগদান করেন। মৃত্যুর দিন পযন্ত তিনি সমিতি’র নিয়মিত সদস্য ছিলেন। তিনি চাঁদপুর শহরের নাজিরপাড়

মরহুমেন জানাজায় চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডঃ এজেডএম রফিকুল হাসান রিপন, সিনিয়র আইনজীবী অ্যাডঃ সেলিম আকবর, অ্যাডঃ জহিরুল ইসলাম, অ্যাডঃ কামাল উদ্দিন আহমেদ, অ্যাডঃ মনোয়ারুল ইসলাম, অ্যাডঃ আবুল কালাম আজাদ, অ্যাডঃ এমরান হোসেন, অ্যাডঃ শাহাদাত হোসেন, অ্যাডঃ হাবিবুল ইসলাম তালুকদার, অ্যাডঃ মনির হোসেন, অ্যাডঃ বদরুল আলম চৌধুরী, অ্যাডঃ মাসুদ প্রধানীয়া, অ্যাডঃ মেরাজ সিদ্দিক, অ্যাডঃ জসিম প্রধানীয়া, কচুয়া উপজেলা আইনজীবী কল্যান সমিতির সভাপতি অ্যাডঃ শহিদুল্লাহ কায়সার, সাধারন সম্পাদক অ্যাডঃ এম এ হালিম সহ আইনজীবী, জনপ্রতিনিধি, ও স্থানীয় এলাকাবাসীরা অংশ নেয়।

জেলা আইনজীবী সমিতির শোক:

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট মোস্তাক আহমেদের মৃত্যুতে শোক জানিয়েছেন চাঁদপুর জেলা আইনজীবী সমিতি। এক শোক বাতায় জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এটিএম মোস্তফা কামাল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এ জেড এম রফিকুল হাসান রিপন সহ কার্যকরী কমিটি সকল নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

কচুয়া উপজেলা আইনজীবী কল্যাণ সমিতির শোক:

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী ও কচুয়া উপজেলার সন্তান অ্যাডভোকেট মোস্তাক আহমেদের মৃত্যুতে শোক জানিয়েছেন কচুয়া উপজেলা আইনজীবী কল্যান সমিতির নেতৃবৃন্দ। এক শোক বাতায় সমিতির সভাপতি অ্যাডভোকেট শহীদুল্লাহ কায়সার ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ হালিম পাটওয়ারী সহ কার্যকরী কমিটি সকল নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

Loading

শেয়ার করুন: