আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশ ও জনগণের উন্নয়ন ঘটে: মায়া চৌধুরী 

 

মতলব উত্তর ব্যুরো

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ‘নৌকা’র মাঝি ও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, নির্বাচনে একটি অপশক্তি বিশৃঙ্খলা করতে চেষ্টা করবে। কেউ যাতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে। কোনো অবস্থায় বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেওয়া যাবে না। এ ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের এক সঙ্গে কাজ করতে হবে।

তিনি রোববার (৩১ ডিসেম্বর) বিকেলে উপজেলার ফরাজীকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ‘নৌকা’ প্রতীকের সমর্থনে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

তিনি নির্বাচনী আচরণবিধি মেনে নির্বাচনী প্রচার প্রচারণার আহ্বান জানিয়ে বলেন, নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করা যাবে না। নির্বাচন কমিশন ঘোষিত নির্বাচন আচরণবিধি প্রতিপালন করতে হবে। এর কোনো ব্যত্যয় ঘটানো যাবে না।

মায়া চৌধুরী বলেন, মতলব হবে স্মার্ট উপজেলা। এই সরকারের আমলে অভূতপূর্ব উন্নয়ন কর্মকাণ্ড হয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশ ও জনগণের উন্নয়ন ঘটে। নির্বাচন বানচাল করতে বিএনপি জামাত বিভিন্ন ষড়যন্ত্র করছে। যতই ষড়যন্ত্র করেন লাভ হবে না, ইনশাআল্লাহ ৭ জানুয়ারি অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে।

ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন দানেশের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হেলাল সরকার ও ইউনিয়ন যুবলীগের সভাপতি কবির হোসেননের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য উপ কমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, আইয়ুব আলী গাজী, ছেংগারচর পৌরসভার সাবেক মেয়র রফিকুল আলম জর্জ, উপজেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব গাজী মুক্তার হোসেন, ঢাকা মহানগর শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক লায়ন ফারুক আহমেদ তিতাস, মতলব উত্তর উপজেলা যুবলীগ নেতা গোলাম রাব্বানী পাপ্পু, ইউনিয়ন যুবলীগের সভাপতি কবির হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবদুর রহিম দেওয়ান, সাধারণ সম্পাদক আবদুল মান্নান,  ইউপি সদস্য সফিকুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মোল্লা, আওয়ামী লীগ নেতা কামাল গাজী, সাবেক ইউপি সদস্য মাহবুব আলম মিস্টার, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সদস্য সদরুল আমিন। এসময় আওয়ামী লীগ ও তার ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: