আজিমিয়া সপ্রাবি’র বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার ॥

চাঁদপুর শহরের তালতলা বিষ্ণুদী আজিমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণসহ দীক্ষানুষ্ঠান অত্যন্ত আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে ।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকালে বিদ্যালয় প্রাঙনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফাতেমা মেহের ইয়াছমিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হোসনেয়ারা নীরু ও সিনিয়র শিক্ষিকা নার্গিস বেগম স্বপ্নার সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার রেজ্জাক সিদ্দিকী, রবিউল হোসেন, সদর উপজেলা ভারপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মজিবুর রহমান, অভিভাবক কমিটির সভাপতি ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি মির্জা জাকির, সহ-সভাপতি অ্যাড.আতাউর রহমান পাটওয়ারী প্রমুখ। এসময় এলাকার সুধী, শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানটি বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও ম্যানেজিং কমিটি সহ সকলের আন্তরিক সহযোগিতায় সম্পন্ন হয়।

Loading

শেয়ার করুন: