চাঁদপুরে পরিবহনের আয়ে চলবে বৃদ্ধাশ্রম, যাত্রী হয়রানি থেকে মুক্তির আশা আইদি পরিবহনের উদ্বোধন

 

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার সূচিপাড়া উত্তর ইউনিয়নে অসহায়দের জন্য নির্মাণ করা হয়েছে বৃদ্ধাশ্রম। আমেরিকা প্রবাসী মীর রিনাজের নিজস্ব অর্থায়নে তৈরী করা হয়েছে বহুতল ভবন। নির্মাণ কাজ পরিপূর্ণ ভাবে শেষ হলে স্বাস্ব্য সেবাসহ এটি চালু করা হবে। আর এটির ব্যয় বহন করবে আইদি এন্টারপ্রাইজ নামে পরিবহন প্রতিষ্ঠান।

এরই অংশ হিসেবে বৃহস্পতিবার সকালে জগতপুর বাজার ও কালিয়াপাড়া বাস স্টেশনে আইদি পরিবহন পিতা কেটে উদ্বোধন করেন শাহরাস্তি পৌরসভার মেয়র হাজী আবদুল লতিফ।

এ সময় শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জেএম আনয়োর, আইদি পরিবহনের পরিচালক মো. তাজুল ইসলাম সুমনসহ স্থানীয় গন্যমাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। এই পরিবহনের বাসগুলো চলবে চাঁদপুর সদর থেকে শাহরাস্তির জগতপুর স্ট্যান্ড পর্যন্ত।

উপজেলার সূচীপাড়া উত্তর ইউনিয়নের ধৈকামতা গ্রামে নির্মাণাধীন পেয়ারা বেগম বৃদ্ধাশ্রম সম্পর্কে স্থানীয় বাসিন্দা আমির হোসেন ও বিল্লাল হোসেন জানান, এই বৃদ্ধাশ্রম চালু হলে এলাকায় উন্নয়ন হবে। অসহায় লোকজন থাকার ব্যবস্থা হবে এবং চিকিৎসা পাবে অনেক লোকজন। এই উদ্যোগকে আমরা গ্রামবাসী স্বাগত জানাই। আমাদের এলাকার লোকজন ভাগ্যবান।

Loading

শেয়ার করুন: