দোয়াত কলম মার্কার সমর্থনে চাঁদপুরে জেলা ছাত্র লীগের গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ আইয়ুব আলী বেপারী’র দোয়াত কলম মার্কার সমর্থন জানিয়ে সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেনের নেতৃত্বে

চাঁদপুর জেলা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের সরব উপস্থিতিতে চাঁদপুর শহরে এযাবত কালের সেরা নির্বাচনী শোডাউনসহ মিছিল ও গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ মে) বিকাল ৫টার সময় দোয়াত কলম মার্কার সমর্থনে বিশাল মিছিলটি চাঁদপুর সরকারি কলেজ মাঠ থেকে বের হয়ে শহরের চিত্রলেখা মোড়,হাজি মহসিন রোড, মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে দিয়ে মুক্তিযোদ্ধা সড়ক রেলওয়ে হকার্স মার্কেট, বাইতুল আমিন মসজিদ সম্মুখ শপথ চত্বর মোড় হয়ে জোড়পুকুর পাড় ও নতুনবাজার এলাকায় গিয়ে শেষ হয়।

এ সময় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী দোয়াত কলম মার্কার ব্যাজ পরে হাজার হাজার ছাত্রলীগ নেতাকর্মীর দোয়াত কলম মার্কার মূর্হু মূর্হু স্লোগানে পুরো শহর মুখরিত হয়ে উঠে।

এদিন দুপুরের পর থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন, শহরের বিভিন্ন ওয়ার্ড ও পাড়া মহল্লা থেকে ছাত্রলীগের নেতাকর্মী বৃন্দ খন্ড খন্ড মিছিল নিয়ে জেলা ছাত্রলীগের এই শোডাউনে জড়ো হয়। এরপর বাদ আছর সেখান থেকে বিশাল মিছিল বের হয়।

এ সময় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিয়াজ আহমেদ পাবেল, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল হেলাল ইনু, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সোহেল হোসেন, জেলা ছাত্রলীগ নেতা ওয়ালি উল্লাহ সুমন, শাহজালাল রাজু, মেহেদী হাসান, বিপ্লব খান, অপু পাটওয়ারী, নাইমুর রহমান আশিক, খোরশেদ আলম আকিব, কাদির মৃধা, আল-আমিন, ইসমাইল খান, মোস্তফা কামাল, আরফিন সিদ্দিক, পৌর ছাত্রলীগ নেতা অনিক সরকার, আরাফাত সানিসহ জেলা, সদর, পৌর, কলেজসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

চাঁদপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন খান বলেন, সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি আপার জন্য আজ আমি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছি। দীপু আপা চাঁদপুরবাসীর একজন অভিভাবক। তার নির্দেশনা চাঁদপুর জেলা ছাত্রলীগ অক্ষরে অক্ষরে পালন করবে। আইয়ুব আলী বেপারী একজন পরিশ্রমী ছাত্রনেতা। তার নামে ভূমদখল, চাঁদাবাজির কোন অভিযোগ নেই। নির্বাচনে দোয়াত কলম মার্কাকে বিজয়ী করতে প্রতিটি কেন্দ্রে ছাত্রলীগ ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে।  তাহলে দোয়াত কলম মার্কার বিজয় সুনিশ্চিত হবে।

মিছিল শেষে চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর দোয়াত কলম মার্কার লিফলেট বিতরণ করা হয়।

Loading

শেয়ার করুন: