ফরিদগঞ্জে স্বর্ণের দোকানে দুধর্ষ চুরি

 

জসিম উদ্দিন ॥

চাঁদপুরের ফরিদগঞ্জে এক স্বর্ণের দোকানে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার (১৮ আগষ্ট) দিবাগত রাতে উপজেলার রূপসা বাজারের দীপু জুয়েলার্সের এ চুরির ঘটনা ঘটে।

জানা যায়, দীপু জুয়েলার্সের মালিক নয়ন চন্দ্র কুরী শুক্রবার দুপুর ২টা নাগাদদোকান বন্ধ করে বাড়িতে চলে যায়। শনিবার সকাল ৯ টার সময় এসে দেখেন তার দোকানে চুরির ঘটনা ঘটেছে। আধাপাকা টিনসেড দোকানটির পিছনের অংশের টিনের চাল কেটে চুরির ঘটনা সংগঠিত হয়। এ সময় স্বর্ণ-রুপা দোকানে থাকা সিসিটিভি ক্যামেরা বিনষ্ট করে রেকর্ডকৃত ডকুমেন্ট কন্ট্রোলারসহ প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে যায় চোর চক্র।

দোকান মালিক নয়ন চন্দ্র কুরী জানান, দোকানের সিন্দুকের তালা ভেঙে ১৮ ভরি স্বর্ণ ও ৪৫০ ভরি রুপা নিয়ে গেছে চোরেরা। চুরি হওয়া স্বর্ণ ও রুপার দাম প্রায় ২০ লাখ টাকা। এসময় সিসিটিভি ক্যামেরা নষ্ট করে রেকর্ডকৃত ডকুমেন্ট কন্ট্রোলারসহ বিভিন্ন আসবাবপত্র নিয়ে যায় চোরেরা। সবমিলিয়ে ২১ লাখ টাকার ক্ষতি হয়েছে তার।
এদিকে ওই বাজারে ৭জন নৈশ্য প্রহরী থাকাবস্থায় এমন চুরির ঘটনা সংগঠিত হওয়াতে বাজার ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

ফরিদগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) প্রদীপ মন্ডল জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে বলেছি অভিযোগ দায়ের করতে। তদন্ত করে অপরাধীদের খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

Loading

শেয়ার করুন: