বাংলাদেশ থেকে ফিলিস্তিনে যোদ্ধা প্রেরণ করতে হবে: ইসলামী আন্দোলন  

নিজস্ব প্রতিবেদক:
ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা নেতৃবৃন্দ বলেছেন, সময় এসেছে হাতে অস্ত্র তুলে নেয়ার। সময় এসেছে লড়াই করার, সময় এসেছে যুদ্ধে ঝাপিয়ে পড়ার। বাংলাদেশ সরকারকে ফিলিস্তিনের মজলুম জনতার পক্ষে লড়াই করার জন্য যোদ্ধাদের তালিকা করতে হবে। তালিকা প্রকাশ করে তাদেরকে আন্তর্জাতিক সন্ত্রাসী ইহুদি ইসরায়েলের বিরুদ্ধে লড়াই করার জন্য যোদ্ধা প্রেরণের ব্যবস্থা করতে হবে। এতে সরকার আন্তরিক না হলে জনতা স্পষ্ট ধরে নেবে এ সরকার উপরে ফিলিস্তিনের জন্য মায়াকান্না করে ভেতরে ভেতরে ইসরায়েলের পক্ষের শক্তি হিসেবে কাজ করছে।
৭ মে শুক্রবার বিকাল ৪টায় দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার ব্যানারে স্থানীয় বায়তুল আমিন শপথ চত্বরে ফিলিস্তিনে অব্যাহত ইসরাইলি গণহত্যা বন্ধ ও স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রগঠনের দাবিতে আয়োজিত বিক্ষোভ মিছিলপূর্ব সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন।
বক্তারা ইসলামী রাজনৈতিক দল নিয়ে  পররাষ্ট্রমন্ত্রী হাসান মাহমুদের কুরুচিপূর্ণ বক্তব্যের তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে তার পদত্যাগ দাবি করেন।
সংগঠনের জেলা সভাপতি শেখ মোঃ জয়নাল আবদিনের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি হাফেজ মাওলানা মুহাম্মদ মাকসুদুর রহমান, সহসভাপতি মাওলানা গাজী মুহাম্মদ হানিফ, সেক্রেটারি কেএম ইয়াসিন রাশেদসানী, মাওলানা হেলাল আহমাদ, ডা. বেলাল হোসাইন, মাওলানা আমির হোসেন বিননুরী, শেখ মুহাম্মদ হাবিব, ডিএম ফয়সাল প্রমুখ।

Loading

শেয়ার করুন: