যেকোনো মূল্যে থেকে মাদক নির্মূল করতে হবে: মায়া

 

নিজস্ব প্রতিনিধি ॥

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, আইনশৃঙ্খলা রক্ষার্থে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সকলের প্রচেষ্টায় দুর্নীতি, চাঁদাবাজি, মাদক সেবন ও পাচারসহ সকল প্রকার অনৈতিক কাজ বন্ধ করা সম্ভব। জনগণের ভোগান্তির কথা চিন্তা করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্বপ্ন ‘স্মার্ট বাংলাদেশ’ গঠন ও রূপকল্প ২০৪১ বাস্তবায়নে সকলের সহযোগিতা প্রয়োজন। দেশের উন্নয়নকে বাস্তবে রুপ দিতে হলে সবার আগে আইনশৃঙ্খলা স্বাভাবিকসহ মাদক, বাল্যবিয়ে, ইভটিজিং রোধে সবাইকে ভূমিকা রাখতে হবে।

৩০ মে বৃহস্পতিবার বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে মাসিক আইনশৃঙ্খলা সভায় তিনি এসব কথা বলেন ।

তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নত ও স্মার্ট বাংলাদেশে গড়ার যে লক্ষ্যমাত্রা নির্ধারণ করে দিয়েছেন, তা সফল করতে গেলে জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের একসঙ্গে কাজ করতে হবে। তাহলে স্মার্ট বাংলাদেশে গড়াতে সহজ হবে। যেকোনো মূল্যে থেকে মাদক নির্মূল করতে হবে। এক্ষেত্রে স্থানীয় জনপ্রতিনিধিদের এগিয়ে আসতে হবে। এলাকায় যারা মাদক বিক্রি কিংবা সেবনের সঙ্গে জড়িত তাদেরকে আইনের আওতায় আনতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মানিক মিয়া, নির্বাহী অফিসার একি মিত্র চাকমা ,ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আরিফ উল্লাহ সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিয়াজুল হাসান রিয়াজ, মহিলা ভাইস চেয়ারম্যান লাভলী চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিল্লোল চাকমা, কৃষি কর্মকর্তা ফয়সাল মোহম্মদ আলী, উপজেলা প্রকৌশলী মোঃ মনির হোসেন খান, মতলব উত্তর থানার ওসি আলমগীর হোসেন প্রমুখ।

Loading

শেয়ার করুন: