কচুয়ায় ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

 

কচুয়া প্রতিনিধি ॥

কচুয়া উপজেলার মেঘদাইর আজিজিয়া জামে মসজিদের সাধারন সম্পাদক ও মেঘদাইর মাদ্রাসার কম্পিউটার অপারেটর ফারুক প্রধানীয়ার মুক্তির দাবি ও ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শুক্রবার বিকালে এলাকাবাসীর আয়োজনে পালাখাল বাজার সড়ক এলাকায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন করা হয়।

বক্তারা বলেন, মিথ্যা ঘটনা সাজিয়ে পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে আলী আজম বাদী হয়ে ৪জনকে আসামী মামলা দায়ের করেন। ২১ এপ্রিল রবিবার ফারুক প্রধানীয়াকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরন করে পুলিশ। তারা আরো বলেন, ঘটনার দিন ফারুক প্রধান উপস্থিত না থেকেও আসামী হন। অন্যের ঘটনাকে আড়াল করতে মিথ্যা মামলা দিয়ে ৩নং আসামীকে গ্রেফতার করা হয়। এ ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবি জানান তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ফারুক প্রধানীয়ার বাবা সিকু মিয়া, মা সুতারা বেগম,ইউপি সদস্য লাকী বেগম,স্থানীয় অধিবাসী শহীদ প্রধান,মনোহর প্রধান,আবুল প্রধান,আবুল খায়ের পাটওয়ারী,সাদেক পাটওয়ারী,রাবেয়া বেগম,সাজেদা বেগম,জোসনা,ফাহিমা আক্তার,মরিয়ম ও জমিস মজুমদার প্রমুখ।

নিরীহ ফারুক প্রধানীয়কে গ্রেফতারের ঘটনায় স্থানীয় এলাকাবাসী শুক্রবার স্থানীয় সাংসদ ও বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদের কাছে যান এবং বিষয়টি সুরাহার করার প্রতিশ্রুতি দেন ড. সেলিম মাহমুদ।

Loading

শেয়ার করুন: