দুটি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর গণসংযোগ

 

নিজস্ব প্রতিবেদক ॥

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দোয়াত কলম প্রতীকে গণসংযোগ অব্যাহত রেখেছেন মোঃ আইয়ুব আলী বেপারী। তিনি ৯ মে বৃহস্পতিবার সকালে পৌর ১৪নং ওয়ার্ডস্থ বাবুরহাটে নারীদের উঠোন বৈঠকে বক্তব্য রাখেন। এরপর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নে গণসংযোগ করেন।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আল মামুন পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মির্জা মোঃ শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ আল মামুন লিটু ও সহযোগী সংগঠনের নেতৃত্বে তিনি রামপুর ইউনিয়নের রাজারহাট, দক্ষিণ আলগী, আলগী পোলেরগোড়া, ছোটসুন্দর বাজার, বদরখোলা, পাঁচবাড়ী দোকানের মোড়, রাড়ীরচর চৌরাস্তা, কামরাঙ্গা বাজার, মনিহারসহ বিভিন্ন স্থানে গিয়ে বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ী, সুধীজন ও ভোটারদের সাথে কুশলাদী বিনিময় করে দোয়া ও দোয়াত কলম প্রতীকে ভোট চান।

এ সময় জনসাধারণও দোয়াত কলম প্রতীকে ভোট দিয়ে আইয়ুব আলী বেপারীকে উপজেলা পরিষদের চেয়ারম্যান বানানোর কথা ব্যক্ত করেন।

বিকেলে তিনি শাহমাহমুদপুর ইউনিয়নস্থ শাহমাহমুদ বোগদাদী (রঃ)-এর মাজার জিয়ারত করেন।

এ সময় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান নান্টুসহ নেতৃবৃন্দ ছিলেন। আইয়ুব আলী বেপারীর সাথে জেলা নেতৃবৃন্দের মধ্যে ছিলেন জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন, যুবলীগ নেতা মুকবুল হোসেন মিয়াজী, নজরুল ইসলাম বাদল, আঃ গনি গাজী প্রমুখ।

জানা গেছে, সদর উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ার আগে থেকেই বিভিন্ন পর্যায়ের মানুষের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করে চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিনি দোয়া সমর্থন কামনা করেন।

সেজন্যে নির্বাচনী এলাকায় তার গ্রহণ যোগ্যতার পাশাপাশি একটা জনপ্রিয়তা পরিলক্ষিত হয়। তিনি জনগণের ভালোবাসার মানুষে পরিণত হন। সে অর্জনের ধারাবাহিকতায় নির্বাচনী প্রতীক পাওয়ার পর পরই দোয়া নিতে তিনি বিরতিহীনভাবে ছুটে চলেছেন মানুষের দ্বারে দ্বারে। জনগণও হাসিমুখে সাড়া দিচ্ছেন এবং সবাই এক বাক্যে বলছেন আইয়ুব আলী বেপারী ভাই ভালো মানুষ, এবার আইয়ুব ভাইয়ের মাঠ ভালো, তিনিই নির্বাচনে জয়লাভ করবেন।

গণসংযোগে আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতা-কর্মী, সুধীজন ও সমর্থকরা অংশগ্রহণ করেন।

Loading

শেয়ার করুন: