প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার দেখানো পথেই দেশকে এগিয়ে নিয়ে চলেছেন : খাজে আহমেদ মজুমদার

নিজস্ব প্রতিবেদক:

 

উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের ঐতিহ্যবাহী খাজুরিয়া শ্রী শ্রী দক্ষিণা কালীবাড়ির রাধাকৃষ্ণ মন্দির ও শিব মন্দিরের নির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

৯মে বৃহষ্পতিবার বিকালে মন্দির কমিটির সভাপতি কার্তিক চন্দ্র লোধের সভাপতিত্বে ও উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান যুব ঐক্য পরিষদের সদস্য সচিব গনেশ লোধের পরিচালনায় প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীড়ের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপ কমিটির সাবেক সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গুপ্টি পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বুলবুল আহমেদ, এমপি প্রতিনিধি রফিকুল ইসলাম পাটওয়ারী, সোহেল মাস্টার, উপজেলা পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক লিটন কুমার দাস, সদস্য সচিব প্রবীর চক্রবর্তী, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক তপন মজুমদার, সাংগঠনিক সম্পাদক নারায়ন রবিদাস, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান , কালী বাড়ি কমিটির সাবেক সম্পাদক রনজিৎ চক্রবর্তী প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, খাজুরিয়া কালী বাড়ি শুধুমাত্র সনাতন ধর্মালম্বীদের একটি ধর্মীয় প্রতিষ্ঠান নয়, এটি উপজেলা ইতিহাস ও ঐতিহ্যের অংশ। তাই এই প্রতিষ্ঠানসহ এর সকল কিছুকেই সংরক্ষণ ও যত্ন নিতে হবে। আশা করছি নতুন কমিটি মন্দিরের যাবতীয় উন্নয়ন ও এর ঐতিহ্য ধরে রাখতে সচেষ্ট থাকবেন। আমাদের মাননীয় সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমানও এইসব বিষয়ে খুবই তৎপর। আমি আশা করছি তিনি মন্দিরের উন্নয়নে ভুমিকা রাখবেন।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান একটি অসম্প্রায়িক বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন। সেই লক্ষে এদেশের মানুষের তার আহ্বানে সাড়া দিয়ে দেশ স্বাধীন করেছেন। তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার দেখানো পথেই দেশকে এগিয়ে নিয়ে চলেছেন।

Loading

শেয়ার করুন: