মতলব উত্তরে কাপ-পিরিচ প্রতীকে ব্যাপক প্রচারণা ও গণসংযোগ 

মতলব উত্তর ব্যুরো
মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস কাপ-পিরিচ প্রতীকে উপজেলার চরপাথালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে বিকাল ৫ টায় উঠান বৈঠক ও সাহেব বাজারে সন্ধ্যা ৭ টায় গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও আরো কয়েকটি স্থানে গণসংযোগ করেন তিনি।
প্রধান অতিথির বক্তব্যে কাপ-পিরিচ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেন, এবার ইভিএম ভোটিং পদ্ধতিতে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট হবে। যার যার ভোট সে সে দিবে। কারো হুমকি ধামকিতে আপনারা ভয় পাবেন না। এই নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্মুক্ত করে দিয়েছেন। যেকেউ নির্বাচনে অংশ গ্রহণ করতে পারবে এবং সুষ্ঠু ভোট হবে। আপনারা জানেন সুষ্ঠু ভোট হলে আমি বিপুল ভোটে নির্বাচিত হবো।
তিনি বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাকে কাপ-পিরিচ মার্কায় একটি করে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন। তাহলেই আপনাদের জয় হবে। একটি স্বার্থন্বেশী মহল আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করে উঠে পড়ে লেগেছে। তাদের থেকে সকলকে সাবধান থাকতে হবে।
সুলতানাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সফিকুল ইসলাম খন্দকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মজিবুর রহমানের সঞ্চালনায় দলীয় নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

Loading

শেয়ার করুন: