মতলব উত্তরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা

মতলব উত্তর প্রতিনিধি :

‘প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’ এ প্রতিপাদ্য নিয়ে প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের সহযোগিতায় মতলব উত্তর উপজেলা প্রশাসন ও প্রাণিসম্পদ দপ্তরের আয়োজনে প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৪ এর আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) মতলব উত্তর উপজেলা পরিষদ মাঠে ফিতা কেটে ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। মেলায় প্রদর্শিত বিভিন্ন স্টল পরিদর্শন করেন অতিথিবৃন্দ।

উপজেলা নিবার্হী কর্মকর্তা একি মিত্র চাকমার সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা আনিছুর রহমান তপু’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ মোঃ আরিফ উল্লাহ সরকার, সহকারী কমিশনার (ভূমি) আল এমরান খান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ছানোয়ার হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, গজরা ইউপি চেয়ারম্যান মোঃ শহিদ উল্লাহ প্রধান, ফতেপুর পূর্ব ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী।

স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. শ্যামল চন্দ্র দাস। আরো বক্তব্য রাখেন, উপজেলা ডেইরী ফার্মাস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ওয়াছ কুরুনী সরকার। কোরআন তেলাওয়াত করেন- হাফেজ নোমান সরকার। প্রদর্শনী মেলায় অংশগ্রহণকারীদের বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কৃত করা হয়।

Loading

শেয়ার করুন: