মতলব দক্ষিণে চেয়ারম্যান সিরাজুল মোস্তফা তালুকদার

মতলব দক্ষিণ  সংবাদদাতা:
 ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে অনুষ্ঠিত মতলব দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হলেন অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার (প্রতীক-দোয়াত কলম)। সেই সাথে প্রথমবারের মতো মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নাজমা আক্তার আসমা (আখি) প্রতীক- ফুটবল। অপরদিকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন দেওয়ান শওকত আলী বাদল।
বুধবার (৮ মে) সকাল আটটা থেকে বিকাল ৪ টা পর্যন্ত  ইভিএম পদ্ধতিতে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। মতলব দক্ষিণ উপজেলার মোট ভোটার সংখ্যা ছিল এক লক্ষ ৯৭ হাজার ২৬ জন। যার মধ্যে ৪৬ হাজার ৪শত ৯৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোটের হার ২৩.৬০%। সন্ধ্যায় উপজেলা পরিষদ মিলনায়তন থেকে নির্বাচনের সার্বিক ফলাফল ঘোষণা করেন সহকারী প্রিসাইডিং অফিসার ও মতলব দক্ষিণ উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু জাহের ভূঁইয়া।
ফলাফল বিশ্লেষণ করে দেখা যায়, চেয়ারম্যান পদে বিজয়ী অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার পেয়েছেন ১৬ হাজার ৯শত ১০ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সৈয়দ মঞ্জুর হোসেন রিপনীর (প্রতীক আনারস) পেয়েছেন ১৬ হাজার ১শত ১৬ ভোট। নির্বাচনে তৃতীয় হয়েছেন বিএইচএম কবির আহমেদ (প্রতীক ঘোড়া)। তিনি পেয়েছেন ১৩ হাজার ৩শত ৬১ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন দুইজন। এদের মধ্যে বিজয় নাজমা আক্তার আসমা (আখি) পেয়েছেন ২৩ হাজার ২শত ৪৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহিনুর আক্তার (শীলা মনি) প্রতীক হাঁস পেয়েছেন ২৩ হাজার ২২ ভোট।
বিজয়ী চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার বলেন, জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে, আমি তার প্রতিদানরূপ সাধারণ জনগণের কল্যাণে কাজ করবো।

Loading

শেয়ার করুন: