রাজরাজেশ্বর ইউনিয়নে দুই সহস্রাধিক জেলের মাঝে চাল বিতরণ

নিজস্ব প্রতিনিধি ॥
চাঁদপুর সদরের নদী বেষ্টিত  রাজরাজেশ্বর ইউনিয়নে জেলেদের মাঝে জাটকা রক্ষা কর্মসূচির আওতায়  তৃতীয়  পর্যায়ে  ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে।
বুধবার (১ মে) ও বৃহস্পতিবার (২ মে)  সকাল থেকে ইউপি চেয়ারম্যান হাজি হযরত আলী বেপারী উপস্থিত থেকে সুশৃঙ্খল ও সুষ্ঠুভাবে চাল বিতরণ কার্যক্রম পরিচালনা করেন। এ সময় ইউনিয়নের ২ হাজার ২শ’ ৪২ জন জেলের মাঝে খাদ্য সহায়তা চাল বিতরণ করা হয়।
চাল বিতরণের সময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার ও সদর উপজেলা ভারপ্রাপ্ত   শিক্ষা অফিসার মো: মজিবুর রহমান, ইউনিয়ন পরিষদের সচিব শ্যামল চন্দ্র মহাজন, ইউনিয়ন মেম্বার আলী আহমেদ বকাউল, মুকবুল হোসেন প্রধানিয়া, পারভেজ গাজী রনি, ইব্রাহীম কামাল সিরাজ, আবু বকর পাটওয়ারী, শফিউল কুড়ালী, জাহাঙ্গীর সরকার, হাসান আলী দেওয়ান, হানিফ বেপারী, মহিলা মেন্বার ময়না বেগম, লুৎফা বেগম, মরিয়ম বেগম, সদর উপজেলা যুবলীগের সদস্য শাহাজালাল বন্ধুকসী’সহ আরো অনেকে।
এ ব্যাপারে চেয়ারম্যান হযরত আলী বেপারী  জানান, ইলিশ রক্ষায়  জাটকা ইলিশ না ধরার জন্যে সরকার নিবন্ধিত জেলেদের এ খাদ্য সহায়তা দিচ্ছে।  সেই আলোকে রাজরাজেশ্বর ইউনিয়নের এ চাল দেয়া হয়।এখানকার জেলেরা আরো একবার  অর্থাৎ চতুর্থ পর্যায়েও ৪০ কেজি করে চাল সহসাই পাবেন।

Loading

শেয়ার করুন: