শিশু সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা

নিজস্ব প্রতিবেদক

চাঁদপুরের হাজীগঞ্জে শিশু সন্তানসহ মা তাহমিনা আক্তার রিমা (২৪) ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। বুধবার (২৪ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে চাঁদপুর-লাকসাম রেলওয়ে সড়কের হাজীগঞ্জ উপজেলার কাজীরগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। 

হাজীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- উপজেলার ধড্ডা দেওনজি বাড়ীর রফিকুল ইসলামের মেয়ে  তাহমিনা আক্তার রিমা ও তাহমিনার দুই বছরের ছেলে আব্দুর রহমান।

স্থানীয়রা জানান, নিহত তাহমিনা আক্তার রিমা চাঁদপুর থেকে চট্টগ্রামগামী সাগরিকা এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। রিমার এক মেয়ে ও এক ছেলে। তার স্বামী প্রবাসী মাসুদুজ্জামান হাওলাদারের সঙ্গে এক মাস আগে পারিবারিক কলহের কারণে বিবাহ বিচ্ছেদ ঘটে। তিনি সন্তানদের নিয়ে বাবার বাড়িতে বসবাস করতেন। আত্মহত্যার আগে তাহমিনা ফেসবুকে তার মৃত্যুর জন্য কাউকে দায়ী না করে রেখে যাওয়া মেয়ের দায়িত্ব পরিবারকে নেওয়ার আহ্বান জানান।

ওসি মোহাম্মদ আব্দুর রশিদ বলেন, খবর পেয়ে হাজীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে যায়। তবে ঘটনাটি যেহেতু রেলওয়ে সড়কে তাই বিষয়টি রেলওয়ে পুলিশ দেখবে।

স্থানীয়দের বরাত দিয়ে চাঁদপুর রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম জানান, স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হওয়ায় ওই নারীর সঙ্গে বাবার পরিবারের পারিবারিক কলহ সৃষ্টি হয়। এ ঘটনায় ওই শিশু সন্তানসহ আত্মহত্যা করেছেন। বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে। মরদেহ উদ্ধার উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় প্রাথমিকভাবে অপমৃত্যু মামলা হবে।

Loading

শেয়ার করুন: