হাওলাদার জামে মসজিদ মাদ্রাসা ও এতিম খানার কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর শহরের কোড়ালিয়া এলাকার হাওলাদার বাড়ি জামে মসজিদ, মাদ্রাসা ও এতিমখানা কমপ্লেক্সের পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। গত ১৯ এপ্রিল বৃহস্পতিবার জামে মসজিদ মাদ্রাসা ও এতিমখানা কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মোঃ মোশারফ হোসাইন হাওলাদারকে সভাপতি ও আলহাজ্ব মোঃ জয়নাল আবদীন বেপারীকে সাধারণ সম্পাদক মনোনীত করে ৩১ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যানের মধ্যে যারা রয়েছেন তারা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ শরাফত আলী খান, সহ-সভাপতি হাজী আব্দুল হামিদ বেপারী, মোঃ মতিরাজা পাটোয়ারী, এম এ ওয়াদুদ খান বাচ্চু, হাজী মুহাম্মদ জয়নাল হাওলাদার।

সহ-সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন জমাদার, মোঃ হযরত আলী ফকির, কোষাধক্ষ্য শাহ মোহাম্মদ আলী বেপারী, সহ কোষাধ্যক্ষ মেহেদী হাসান রনি ভূঁইয়া, সম্মানিত সদস্য হাজী মুহাম্মদ হযরত আলী বেপারী, সদস্য মোঃ মোখলেছ খান, মোঃ হাসমত মিয়া, মনছুর জিলানী, আব্দুল কাদির বেপারী, জাহাঙ্গীর জমাদার মোঃ আমির আলী, মোঃ তরুন খান, আব্দুল কাদির বেপারী (২), মোঃ নজরুল ইসলাম বেপারী, মোহাম্মদ ইউসুফ আলী, মোঃ মোস্তফা খালাসী, মোঃ কবির খান, মোহাম্মদ মোজাম্মেল হক বেপারী, অ্যাডভোকেট মোঃ আতিক হাওলাদার, মোঃ আবু সায়েদ পাটোয়ারী, মোঃ নজরুল ইসলাম প্রধানীয়া, মোঃ শাহাদাৎ খান, আব্দুল খালেক বেপারী ও মোঃ জাকির শয়াল।

Loading

শেয়ার করুন: