চাঁদপুরে ড্যাফোডিল প্রিমিয়ার ক্রিকেট লীগের  সেমিফাইনাল ৪ ও ৫ জুন

স্পোর্টস রিপোর্টার  :

চাঁদপুর স্টেডিয়ামে আগামী ৪  ও ৫ জুন অনুষ্ঠিত হবে ড্যাফোডিল চাঁদপুর প্রিমিয়ার ক্রিকেট  লীগের সেমিফাইনালের খেলা ।  বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু ও  ক্রিকেট উপকমিটির সম্পাদক শেখ মো: মোতালেব।

জেলা ক্রীড়া স;স্থা সূত্রে জানা যায়  ৪ জুন মঙ্গলবার ১ম সেমিফাইনালে লড়বে আবাহনী ক্রীড়া চক্র ও চাঁদপুর ক্রিকেট একাডেমি। ৫ জুন বুধবার ২য় সেমিফাইনালে লড়বে টিম ডাকাতিয়া ও অঙ্গনা এস এস  ক্রীড়া সংগঠন।

এবারের প্রিমিয়ার ক্রিকেট লিগে প্রথমবারের মতো অংশ নিয়েছিল টিম ডাকাতিয়া। দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগে চ্যাম্পিয়ন হওয়ার সুবাধেই  টিম ডাকাতিয়া  লীগে সুযোগ পেয়েই ভালো দল গঠন করে এবং প্রথমবারই দলটি সেমিফাইনালে খেলবে।

ড্যাফোডিল প্রিমিয়ার ক্রিকেট লিগের সেমিফাইনাল খেলা উপলক্ষে ইতিমধ্যে গত কয়েকদিন ধরে ক্রিকেট পিচের কাজ করছেন বিসিবির ( ঢাকার)   পিচ কিউটররা। সেমিফাইনালে অংশ নেওয়া ৪ টি দলই আলাদা আলাদা ভাবে এবং  আলাদা শেষনে  তাদের খেলোয়াড়দের নিয়ে অনুশীলন চালিয়ে যাচ্ছেন।সেমিফাইনাল খেলার দুদিন পরে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু ও  ক্রিকেট উপকমিটির সম্পাদক শেখ মো: মোতালেবের সাথে  এ প্রতিবেদকের  শনিবার  দুপুরে আলাপকালে তারা জানান প্রাকৃতিক পরিবেশ ভালো থাকলে নির্দিষ্ট সময়ের মধ্যে সেমিফাইনালে খেলা গুলো অনুষ্ঠিত হবে। গত ক’দিনের বৃষ্টির কারণে মাঠের ক্রিকেট পিচ   নষ্ট হয়ে যাওয়ায় আমরা বিসিবি থেকে কিউটরে এনে পিচ তৈরি করা হয়েছে।  দলগুলোর খেলার জন্য মাঠকে  খেলার পরিবেশ করে তোলা হয়েছে।

Loading

শেয়ার করুন: