পুরানবাজারে দুই গ্রুপের সংঘর্ষে নিহত -১

স্টাফ রিপোর্টার
চাঁদপুর শহরের পুরাণবাজারে স্থানীয় যুবকদের দুই গ্রুপের মধ্যে তুমুল সংঘর্ষ, দোকান পাটে হামলা ভাংচুর ও ধাওয়া পাল্টা ধাওয়া, বৃষ্টির মতো ইট পাটকেল কাঁচের বোতল লিক্ষেপের ঘটনায় ১ জন নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হবার খবর পাওয়া গেছে।
নিহতের নাম আল আমিন খান (৩২)। সে ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি আঃ মজিদ খান ডেঙ্গুর বড় ছেলে। আহতদের তিনজনকে রক্তাক্ত অবস্থায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়া হয়।
রাত সাড়ে নয়টা থেকে পৌণে এগারোটা পর্যন্ত পুরান বাজার পলাশের মোড় ও নিতাইগঞ্জ সড়কে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
তবে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় মধুসূদন হাইস্কুল মাঠে আড্ডা দেয়ায়া নিয়ে নিতাইগঞ্জ ও ম্যারকাটিজ রোডের দুই গ্রুপ তরুণ যুবকদের পূর্বের বিরোধকে কেন্দ্র করে প্রথমে সূত্রপাত হয় এই সংর্ঘষের। সংঘর্ষে লিপ্ত সবাই সরকার দলীয় সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী বলে জানা যায়।
খবর পেয়ে চাঁদপুর সদর মডেল থানা ও পুরানবাজার ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সংঘর্ষে লিপ্তদের ধাওয়া করে শর্ট গানের গুলি ও টিয়ারসেল ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।এদিকে এই সংঘাতময় পরিস্থিতির মধ্যে পড়ে আল-আমিন (৩২) নামে এক যুবক গুরুতর জকম হয়েছে। তার মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। তাকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।
স্থানীয় সূত্র বলছে, এই রিপোর্ট লেখা পর্যন্ত পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। মারামারির এই ঘটনায় কতটা দোকান ভাঙচুর, আহত আরো কতজন এবং কেউ গ্রেপ্তার হয়েছে কিনা জানা যায়নি। রাস্তার উপর ইট ও কাঁচের বোতলের স্তুপ জমে আছে ।

Loading

শেয়ার করুন: