আজ শুরু হচ্ছে আন্ত:উপজেলা বালক অনূর্ধ্ব ২১’ কাবাডি টুর্ণামেন্ট 

নিজস্ব প্রতিবেদক:
আজ মঙ্গলবার  (২০ জুন ) থেকে চাঁদপুর স্টেডিয়ামে শুরু হচ্ছে আন্তঃউপজেলা  বালক অনূর্ধ্ব  ২১’ কাবাডি টুর্ণামেন্ট। টুনামেন্ট এর পৃষ্ঠপোষকতায় রয়েছেন  চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার কাবাডি উপ- কমিটির সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য  আলহাজ্ব ওমর পাটওয়ারী।

 

টুর্নামেন্টের ফিকচার অনুযায়ী উদ্বোধনী দিনে দুটি খেলা অনুষ্ঠিত হবে।  বিকেল তিনটায় প্রথম খেলায় অংশগ্রহণ করবেন চাঁদপুর সদর উপজেলা বনাম  ফরিদগঞ্জ উপজেলা কাবাডি দল  ও বিকেল চারটায়   দ্বিতীয় খেলায় অংশগ্রহণ করবেন মতলব দক্ষিণ উপজেলা বনাম মতলব উত্তর উপজেলা কাবাডি দল।

টুর্নামেন্টে মোট আটটি উপজেলার ক্রীড়া সংস্থা দলগুলো অংশগ্রহণ করেন। দলগুলো  হলো মতলব উত্তর, চাঁদপুর সদর,   মতলব দক্ষিণ, হাজীগঞ্জ,   কচুয়া, শাহারাস্তি,   হাইমচর ও ফরিদগঞ্জ উপজেলা।

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার কাবাডি উপ কমিটির সম্পাদক ও টুর্নামেন্টের পৃষ্ঠপোষক আলহাজ্ব ওমর পাটওয়ারী  ও চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু এই প্রতিবেদককে জানান টুর্নামেন্টে অংশগ্রহণকারীন চ্যাম্পিয়ন দল ২৫ হাজার টাকা  সহ চ্যাম্পিয়ন  ট্রফি  ও রানার  আপ দল পাবে ১৫ হাজার টাকা সহ রানাসআপ ট্রফি।

জেলা ক্রীড়া সংস্থা সূত্রে জানা যায় এ টুর্নামেন্টের খেলাগুলো  শুরু হওয়ার কথা ছিল শহরের বড় স্টেশন মোলহেডে। বৃষ্টির কারণে আর  খেলার আয়োজন করা হয়নি । স্থগিত হয়ে যাওয়ায় খেলাগুলি  মঙ্গলবার থেকে শুরু হচ্ছে। ঈদের আগেই এ  টুনামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে বলে জানা গেছে  ।

 

Loading

শেয়ার করুন: