চাঁদপুর কলেজের ৭৫ বছর পূর্তিতে দুদিনই মঞ্চ মাতাবেন দেশ বিদেশের সেরা শিল্পীরা

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুর সরকারি কলেজের ৭৫ বছর পূর্তি ও পুনর্মিলনী অনুষ্ঠানে দুদিনই থাকছেন দেশ বিদেশের একাধিক সেরা শিল্পী ও ব্যান্ডদল।

আগামী ২৪ ও ২৫ ফেব্রুয়ারি চাঁদপুর সরকারি কলেজমাঠে জমকালো আয়োজনে দেশের সেরা লাইট ও সাউন্ড নিয়ে প্রথমদিন ২৪ ফেব্রুয়ারি শুক্রবার বিকেল থেকে গভীর রাত পর্যন্ত মঞ্চ মাতাবেন দেশের সেরা কাওয়ালি শিল্পী সমির কাওয়াল, দেশ বিদেশের মঞ্চ মাতানো কন্ঠ শিল্পী সাবিনা ইয়াসমিন ও আধুনিক কন্ঠশিল্পী দিনাত জাহান মুন্নি এবং দেশের সেরা মিউজিক দল ইমন চৌধুরী। ২৫ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত একই মঞ্চ কাপাবেন ভারতবর্ষের সেরা বাংলার গায়েন নচিকেতা,দেশের অন্যতম সেরা ব্যান্ডদল শিরোনামহীনসহ আরও অনেকে। এটি নিশ্চিত করেন ৭৫ বছর পূর্তি অনুষ্ঠানের সাংস্কৃতিক উপ কমিটির সদস্য সচিব আলম পলাশ। তবে এ অনুষ্ঠানে অন্যতম দেশের সেরা গায়ক কুমার বিশ্বজিত আশার জন্য একটি চুক্তিপত্র করলেও কানাডায় সড়ক দূর্ঘটনায় তার ছেলে নিবিড় কুমার মারাত্বক আহত হওয়ায় হয়তো তিনি আসতে পারছেন না। এরপরও এই আয়ো্জনে আরও আকর্ষণ থাকতে পারে বলে জানান ৭৫ বছর পূর্তি উদযাপন কমিটির সদস্য সচিব ও পৌর মেয়র মো.জিল্লুর রহমানস জুয়েল ।

এদিকে সাংস্কৃতিক উপ কমিটির আহ্বায়ক অজয় কুমার ভৌমিক বলেন,আমাদের এই কলেজের উদ্বোধনী অনুষ্ঠানে চাঁদপুরের বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের ৭৫জন নারী ও পুরুষ শিল্পীর সমন্বয়ে সমবেত জাতীয় সংগীত ও দেশাত্ববোধক গান তার সাথে আরও ২৫জন নৃত্য শিল্পী নাচ পরিবেশন করবেন।

৭৫ বছর পূর্তি অনুষ্ঠানের উদযাপন কমিটির আহ্বায়ক চাঁদপুর কলেজ অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাস বলেন,আমাদের এই দুদিনের অনুষ্ঠান শুধু চাঁদপুর সরকারি কলেজ মাঠেই অনুষ্ঠিত হবে। এতে যারা রেজিস্ট্রেশন করেছেন ও আমন্ত্রিত অতিথি শুধু তারাই তা উপভোগ করতে পারবেন। এ জন্য যথা সময়ে সকলকে পরিচয়পত্র বহন করে অনুষ্ঠানে আসার আহ্বান জানান তিনি।

Loading

শেয়ার করুন: